শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে হাইওয়ে পুলিশের পিকআপ গাড়িতে অটোরিক্সা চালকদের হামলা,গাড়ির গ্লাস ভাংচুর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৫ নভেম্বর, ২০২২

আলমগীর কবির, মাধবপুর থেকে :

হবিগঞ্জের মাধবপুরে মহাসড়কে ডিউটি করার সময় হাইওয়ে পুলিশের একটি পিকআপ ভ্যানে হামলা করেছে কিছু সংখ্যক অটোরিক্সা চালক ও তাদের স্বজনরা।

শনিবার( ৫ নভেম্বর) দুপুরে ঢাকা সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার মীরনগর এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের সাজেন্ট শাহাদাতের নেতৃত্বে একটি টিম পিকআপ ভ্যান নিয়ে মীরনগর এলাকায় ডিউটি করছিল। এ সময় তারা কয়েকটি অটোরিক্সা (সিএনজি) আটক করে।

এ সময় হ্ওায়ে পুলিশ মীরনগর গ্রামের ফারুক মিয়ার একটি অটোরিক্সা আটক করলে ফারুক মিয়া উত্তেজিত হয়। এ সময় ফারুক মিয়ার স্বজনরা বাঁশের লাঠি নিয়ে পুলিশ কে ধাওয়া করে পিকআপ ভ্যানের উপর হামলা করে গাড়ির সামনের গ্লাস ভেঙ্গে ফেলে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশের ওসি মাইনুল ইসলাম ভুইয়ার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, মহাসড়কের নিয়েমিত ডিউটি করার সময় একটি অটোরিক্সা আটক করা হলে অটোরিক্সার চালক ও তাদের স্বজনরা পিকআপের সামনের গ্লাস টি ভেঙ্গে ফেলে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!