শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সরকারী ভূমি উদ্ধার করে ছাতিম বন করেছে মাধবপুর উপজেলা প্রশাসন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৬ নভেম্বর, ২০২২

মাধবপুর প্রতিনিধি :

সরকারী ভূমি উদ্ধার করে ছাতিম বন সৃজন করেছে উপজেলা প্রশাসন। আজ বুধবার সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের সুলতানপুর এলাকায় এ বনায়নের উদ্বোধন করেন।

প্রায় ৩ শতাংশ পতিত শ্রেনীর সরকারী ভূমি দখলকারীদের হাত থেকে উদ্ধার করে ছাতিম গাছ রোপন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আতিকুর রহমান আতিক, প্রানী সম্পদ কর্মকর্তা আব্দুর সাত্তার বেগ, কৃষি কর্মকর্তা আল মামুন হাসান, সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী, মাধবপুর প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ অলিদ মিয়া, ইউনিয়ন আ’লীগের সেক্রেটারী সাংবাদিক মিজানুর রহমান, আইয়ূব খান, সানাউল হক চৌঃ শামীম, ইউপি সদস্যসহ এলাকার জনগনকে নিয়ে এ বাগানে শতাধিক ছাতিম গাছের চারা রোপন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!