মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে শুক্রবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডেকেছে মালিক-শ্রমিক ঐক্য পরিষদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২

নবীগঞ্জ প্রতিনিধি :

বাস চলাচলে প্রশাসন বাধা দেয়ার অভিযোগ তুলে শুক্রবার (১৮ নভেম্বর) থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট ডেকেছে হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে সংবাদ সম্মেলন করে ধর্মঘটের ঘোষণা দেন সংগঠনের নেতারা।

হবিগঞ্জ জেলা মোটর মালিক গ্রুপের সভাপতি মোঃ ফজলুর রহমান চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন ধরে জেলার নবীগঞ্জ উপজেলা প্রশাসন নবীগঞ্জ-আউশকান্দি সড়কের সালামতপুরে নির্মিত সরকারি বাস টার্মিনালে বাসগুলোকে যেতে দিচ্ছে না। উপজেলা শহরে যানজটের অজুহাতে তারা টার্মিনালে বাস যেতে দেয় না। বুধবার হঠাৎ গাড়িগুলো আটকে দিয়ে জরিমানা করেছে। অথচ অবৈধ নসিমন, করিমন, ইজিবাইক শহরে যানজট সৃষ্টি করলেও সেগুলো বন্ধ করা হচ্ছে না।

তিনি বলেন, আমরা বলেছি এগুলো বন্ধ করতে হবে এবং আমাদের সরকারি টার্মিনালে যেতে দিতে হবে। অন্যথায় শুক্রবার ভোর ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য জেলার সব গণপরিবহন বন্ধ থাকবে। মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে একদিন আগে এই ধর্মঘটের ঘোষণা দেয়া হয়েছে।

এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমরান শাহরীয়ার বলেন, বেশ কিছু দিন আগে নবীগঞ্জ শহরকে যানজটমুক্ত রাখতে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও পৌরসভা মিলে সিদ্ধান্ত নেয়া হয়েছিল শহরে বাস প্রবেশ করবে না। এতদিন বাইরে থাকলেও হঠাৎ বুধবার বাস শহরে প্রবেশ করতে শুরু করে। তবে বাসগুলোকে শহরের বাইরে আগের স্থানেই থাকতে বলা হয়েছে। মালিক ও শ্রমিক নেতাদের নিয়ে বসে পুনরায় এই বিষয়ে আলোচনা করবো।

আগামী শনিবার (১৯ নভেম্বর) সিলেটে বিভাগীয় গণসমাবেশ করবে বিএনপি। এর আগেই সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জে বাস ধর্মঘটের ডাক দেয়া হয়েছে। এবার হবিগঞ্জেও পরিবহন ধর্মঘট ডাকা হলো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!