শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আশিক্কীনে আউলিয়া ঐক্য পরিষদ বাংলাদেশ এর উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর :

‘ জঙ্গিবাদ নির্মুল ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার অঙ্গীকার ‘ প্রতিপাদ্য নিয়ে আশিক্কীনে আউলিয়া ঐক্য পরিষদ বাংলাদেশ এর উদ্যোগে সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার (১২ নভেম্বর) সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আশিক্কীনে আউলিয়া ঐক্য পরিষদ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহ সূফী সাইয়েদ আলম নূরী আল সূরেশরী সভাপতিত্বে উক্ত সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র এবং শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু এমপি ।

বিশেষ অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাহির হোসেন এমপি ।

স্বাগত বক্তব্য রাখেন আশিক্কীন আউলিয়া ঐক্য পরিষদ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও তরফ রাজ্য বিজয়ী সেনাপতি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা মুড়ারবন্দ পূর্ব – পশ্চিম রওজা শায়িত সিপাহসালার (মদনী) হযরত সৈয়দ শাহ নাসির উদ্দিন (রহঃ) দরবার শরীফের মোতাওয়াল্লী পীরজাদা আলহাজ্ব সৈয়দ সফিক আহমদ চিশতি সফি।

প্রধান অতিথি বলেন , আশিক্কীনে আউলিয়া ঐক্য পরিষদ ১৯৯০ সাল থেকে প্রতিষ্ঠিত হয়ে ২০২২ সালের শেষ প্রান্তে এসে বত্রিশ বছর যাবৎ বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষে কাজ করে যাচ্ছে । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে স্বাধীনতা সংগ্রামে উক্ত পরিষদের অধিকাংশ নেতাকর্মী মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছিলেন । এ দেশ অলি – আউলিয়া অসাম্প্রদায়িক দেশ , এদেশ থেকে মৌলবাদ ও সামপ্রদায়িকতা নির্মুল করে সকল ধর্মের বসবাসের উপযোগী করে তুলতে হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে সম্মাননা স্বারক হাতে তুলে দেন আশিক্কীনে আউলিয়া ঐক্য পরিষদ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহ সূফী সাইয়েদ আলম নূরী আল সূরেশরী । অনুষ্ঠানে সারাদেশের আমন্ত্রিত অতিথিবৃন্দ ছিলেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!