বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ছাত্রলীগের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ন্যায়ের পথে চলতে হবে-এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২

স্টাফ রিপোর্টার:

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, ছাত্রলীগের নেতাকর্মীদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে সত্যও ন্যায়ের পথে চলতে হবে।

কোন ক্ষেত্রেই আদর্শচ্যুত হওয়া যাবে না। তোমাকে মনে রাখতে হবে তুমি গৌরবময় ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের নেতা/কর্মী। আগামীতে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের মাধ্যমে সারা জেলা সরব হয়ে উঠবে এবং জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করি।

শুক্রবার বিকাল ৩টায় বানিয়াচং জনাব আলী সরকারি ডিগ্রি কলেজ মাঠে উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন আরিফ বাপ্পির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন’র সঞ্চালণায় আয়োজিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ আঙ্গুর মিয়া, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া লিলু ও মোঃ শাহজাহান মিয়া।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রেখাছ মিয়া, সাধারণ সম্পাদক শেখ আলমগীর মিয়া, জেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি সাকিব সাব্বির, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ জেড উজ্জ্বল ও মাহমুদ হোসেন খান মামুন, সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন প্রমুখ।

সম্মেলনের শুরু হওয়ার পর উপজেলা ও কলেজ ছাত্ররীগের সম্ভাব্য সভাপতি এবং সাধারণ সম্পাদক প্রার্থীগণ মিছিলসহকারে সম্মেলনে যোগদেন এবং স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে জনাব আলী কলেজের সবুজ চত্ত্বর।

সম্মেলনে আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গ এবং সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!