শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দুর্নীতি মুক্ত করতে হলে নিজেকে পরিবর্তন করতে হবে-জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

সৈয়দ সালিক আহমেদ :

“দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ বিশ্ব” এই প্রতিপাদ্য বিষয়ের আলোকে হবিগঞ্জে আন্র্Íজাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল শুক্রবার সকাল ১০টায় জেলা প্রশাসন, দুর্নীতি দমন কমিশন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি যৌথভাবে মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করে।

সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের নীমতলা প্রাঙ্গনে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করার পর উপস্থিত অতিথিবৃন্দ মানবন্ধন কর্মসূচিতে অংশ নেন। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দুর্নীতি দমন কমিশন হবিগঞ্জের উপ-পরিচালক মোজাম্মিল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ইশরাত জাহান। এসময় তিনি বলেন, সমাজ ও প্রতিষ্ঠানকে দূনর্ীতি মুক্ত করতে হলে আগে নিজেকে পরিবর্তন করতে হবে।

প্রতিষ্ঠানের সকল কাজে স্বচ্ছতা ও জবাবদিহীতাপূর্ণ পরিবেশ তৈরী করতে হবে। তিনি আরো বলেন, অফিস, আদালত, ব্যবসা প্রতিষ্ঠানের কেউ যদি মনে করেন দূনর্ীতি মুক্ত করা সহজ কাজ নয়, তাহলে প্রজন্মের পর প্রজন্ম চলে যাবে কখনো পরিবর্তন হবেনা। আগে নিজেকে বলতে হবে আমি দূনর্ীতিমুক্ত, তবেই সোনার বাংলা গঠন করা সম্ভব।

আলোচনায় অংশ নেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রফিকুল আলম, জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লা, বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ ইলিয়াছ বখত চৌধুরী, সদর উপজেলা নিবার্হী কর্মকতার্ আয়েশা আক্তার, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ডা. জমির আলী এবং সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুজ জাহের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!