শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২

বাহার উদ্দিন, লাখাই থেকে:

লাখাইয়ে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড ২০২২ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন আয়োজিত বিগ্ঙান অলিম্পিয়াড এ উপজেলার সকল উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর অংশ।

এতে ছাত্র – ছাত্রীরা তাদের উদ্ভাবিত বিগ-জ্ঞান প্রকল্প / উপস্থাপন করেন এবং বিজ্ঞান বক্তৃতায় অংশ নেয়। প্রদর্শনী পরবর্তী আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান শনিবার (১০ ডিসেম্বর) উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউ,এন,ও) মোঃ শরীফ উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আলোচনায় অংশ নেন উপজেলা কৃষি কর্মকর্তা শাকিল খন্দকার, প্রানী সম্পদ কর্মকর্তা ডাঃ শাহাদাত হোসেন।

আলোচনা সভায় অলিম্পিয়াড এ বিজয়ীদের হাতে পুরুষ্কার ও সন্মাননা স্মারক হিসাবে ক্রেস্ট তুলে দেন অতিথি বৃন্দ। উপজেলার রাঢ়িশাল করাব উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী রা বিজ্ঞান প্রকল্প ও বিজ্ঞান বক্তৃতায় প্রথম স্থান লাভ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!