শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের সাংবাদিক এফ এম খন্দকার মায়া পদন্নোতি পেয়েছেন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩

প্রেস বিজ্ঞপ্তি :

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার চুনারুঘাট উপজেলা প্রতিনিধি থেকে পদোন্নতি পেয়ে সাংবাদিক এফ এম খন্দকার মায়া স্টাফ রিপোর্টারে পদন্নোতি হয়েছেন।

মঙ্গলবার (৩জানুয়ারি ) ২০২৩ সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক প্রকৌশলী সুশান্ত দাশ গুপ্ত ।

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকা হবিগঞ্জ জেলার স্হানীয় অন্যতম জনপ্রিয় প্রিন্ট ও অনলাইন সংবাদ মাধ্যম। এই প্রিন্ট অনলাইন সংবাদ মাধ্যমটি এর কার্যক্রম শুরু করে নির্ভীক, অনুসন্ধানী, তথ্যপূর্ণএবং নিরপেক্ষ সাংবাদিকতার প্রতিশ্রুতি দিয়ে। সাংবাদিক এফ এম খন্দকার মায়া ২০২০ সাল থেকে চুনারুঘাট জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পান। ২০২৩ সালে মঙ্গলবার পরবর্তীতে স্টাফ রিপোর্টার পদোন্নতি হিসেবে নিয়োগ পেয়েছেন।

এর পাশাপাশি জাতীয় দৈনিক তৃতীয় মাত্রা ও দৈনিক ঢাকা প্রিন্ট পত্রিকা ও জনবহুল সিলেট ভয়েস,শায়েস্তাগঞ্জ ডট
ডটকম ও শব্দ কথা ডটকম অনলাইন প্রিন্ট
পত্রিকায় চুনারুঘাট উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেন তিনি। তিনি চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরাম এর সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে আছেন।

সাংবাদিক এফ এম খন্দকার মায়া বলেন, আমাকে পদোন্নতি দেওয়ার জন্য স্রষ্টার কাছে শুকরিয়া ও সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার লেখা শুরু দৈনিক আমার হবিগঞ্জ থেকেই। অনুসন্ধানী ও ফিচার
প্রতিবেদনে আমি ২০২২ সালে আমি একাধিক বার জেলায় প্রথম হয়েছি আমার হবিগঞ্জ পরিবার থেকে।

সাংবাদিকতা একটি মহান পেশা। এই পেশাকে সম্মান করা উচিত। আমি আমার কর্ম দক্ষতায় এতো বড় একটি পদ অর্জন করতে পেরেছি। নির্ভীক, অনুসন্ধানী, তথ্যপূর্ণ এবং নিরপেক্ষ সাংবাদিকতার প্রতিশ্রুতি দিয়ে কাজ করছি। আমি যেনো সফলভাবে আমার উপর থাকা দায়িত্ব পালন করতে পারি সে জন্য সবার কাছে দোয়া চাই।

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক প্রকৌশলী সুশান্ত দাশ গুপ্ত বলেন, সাংবাদিক এফ এম খন্দকার মায়া ২০২০ সালে থেকে চুনারুঘাট উপজেলা জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়ে পত্রিকাটিতে সকল ধরনের সংবাদ পরিবেশন করে আসছিলেন।সাংবাদিক এফ এম খন্দকার মায়া দৈনিক আমার হবিগঞ্জ ২০২২ সালের অনুসন্ধানী সাংবাদিকতায় ও তার কর্ম দক্ষতায় স্টাফ রিপোর্টার হিসেবে পদোন্নতি দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!