বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে পুলিশের অভিযানে চোরাই টমটমের অংশসহ গ্রেফতার ২

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের বানিয়াচঙ্গে পুলিশের অভিযানে
চোরাই টমটমের অংশসহ দুই ভাঙ্গারী ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো আজমিরীগঞ্জ উপজেলার বং গ্রামের আলী নেওয়াজ মিয়ার পুত্র জমশেদ মিয়া (৪০) ও ফতেহপুর গ্রামের মৃত ওয়ারিশ মিয়ার পুত্র জসিম মিয়া (৩৩)বৃহস্পতিবার সন্ধ্যায় তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব বৃহস্পতিবার (১২ জানুয়ারী) সন্ধ্যায় খবর পান একটি চোরাই টমটমের যন্ত্রাংশ খুলে ট্রলিযোগে পাচার করা হচ্ছে।

এ খবর পেয়ে তিনি এএসআই সাদ্দাম হোসেন ও এএসআই জাকির হোসেনকে দিয়ে বানিয়াচং-নবীগঞ্জ বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল এমএ রব সড়কের কালীদাসটেকা মাহিয়া ফুড গ্যালারীর সামনে চেকপোস্ট বসান। সেখানে একটি ট্রলিযোগে টমটমের খোলা যন্ত্রাংশ নিয়ে যেতে দেখে ট্রলিটিকে আটক করা হয়।

এসময় ট্রলিতে থাকা জমশেদ পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়, সে জসিম মিয়ার কাছ থেকে টমটমের খোলা যন্ত্রাংশ কিনে এনেছে। পরে বানিয়াচং বড়বাজার থেকে জসিমকেও আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরে জমশেদ ও জসিম আজমিরীগঞ্জের বিভিন্ন এলাকা থেকে টমটম চুরি করে যন্ত্রাংশ খুলে বানিয়াচঙ্গের উপর দিয়ে পাচার করার খবর পেয়ে এই দুই জনকে টমটমের খোলা যন্ত্রাংশসহ গ্রেফতার করা হয়েছে।

এদিকে একই দিন এএসআই মোঃ গোলাম কিবরিয়া ও এএসআই আল আমিন সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় বানিয়াচং উপজেলার মক্রমপুর ইউনিয়নের মক্রমপুর গ্রামের উত্তর দিকে খোলা জায়গার খেলার মাঠে জুয়ার আসরে হানা দেন।

সেখান থেকে মক্রমপুর গ্রামের সোনাই মিয়ার পুত্র মোঃ হাফিজ উদ্দিন (৩৮), মৃত আলী হোসেনের পুত্র জিলাই মিয়া (৫৫), মৃত রাকিব মিয়ার পুত্র মোঃ রমজান আলী (৪৮) ও পৈলারকান্দি গ্রামের মৃত হাজী রাশেদ মিয়ার পুত্র আনোয়ার হোসেন (৫০) কে গ্রেফতার করেন।

গ্রেফতারকালে তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ১ হাজার ৩ শত ৬০ টাকা ও ১ ব্যান্ডেল জুয়া খেলার তাস জব্দ করা হয়।সকল আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু পূর্বক বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!