বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আইআরইএনএ’ সভায় এমপি আবু জাহির’র নেতৃত্বে দেশের প্রতিনিধি দলের যোগদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার :

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে ইন্টারন্যাশনাল রিনিউবল এনার্জি এজেন্সির (আইআরইএনএ) বার্ষিক সাধারণ সভায় যোগ দিয়েছে বাংলাদেশের প্রতিনধি দল। এমপি আবু জাহির এর নেতৃত্বে প্রতিনিধি দলটি এ সভায় যোগ দেয়।

গতকাল শুক্রবার দুবাইয়ের রাজধানী আবুধাবিতে অষ্টম আইআরইএনএ’র আইন প্রনেতা ফোরামের সভায় যোগ দেন তঁারা। আজ ও আগামীকাল এজেন্সির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। এগুলোতে বাংলাদেশের প্রতিনিধি দলের নেতৃত্ব দিবেন এমপি আবু জাহির। তঁার সঙ্গে রয়েছেন, মোঃ আছলাম হোসেন সওদাগর এমপি, বেগম নার্গিস রহমান এমপি ও মোছাঃ খালেদা খানম এমপি।

এদিকে, হবিগঞ্জে শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠাসহ বৃহৎ উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের স্বীকৃতিস্বরূপ এমপি আবু জাহিরকে গণসংবর্ধনার আয়োজন করেছে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বসবাসরত প্রবাসী হবিগঞ্জবাসী। আগামী রোববার তিনি প্রধান অতিথি হিসেবে এ সংবর্ধনা সভায় যোগ দিবেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হবিগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আরব আমিরাতের ব্যবসায়ী রাখাল কুমার গোপ সিআইপি ও অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন মোঃ সালেহ আহমেদ তালুকদার, হারুন আল রশিদ রঙ্গু এবং স্বপন কুমার পাল। এমপি আবু জাহির আগামী ১৯ জানুয়ারি দেশে ফিরবেন বলে কথা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!