শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রফেসর ড.দেওয়ান সৈয়দ আঃ মজিদ ও বাহুবল উপজেলার ইউএনও কে সংবর্ধনা প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ :

হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের ঐতিহ্য বাহী কোর্টান্দর হাবেলীর মরহুম সৈয়দ আব্দুল মতিন এর পুত্র যুক্তরাষ্ট্রের “প্রফেসর টিউলেইন ইউনিভার্সিটি স্কুল অফ মেডিসিন বিভাগের ” বিভাগের প্রফেসর ডক্টর দেওয়ান সৈয়দ আব্দুল মজিদ নিজ এলাকায় আগমন উপলক্ষ্যে এবং ইউ এন ও সহ দু’জনকে সংবর্ধনা দিয়েছে বাহুবল উপজেলার কোর্টান্দর ‘ ডু বেটার ফর দি চিলড্রেন ( ডিবিসি) ।

শনিবার ( ১৪ জানুয়ারি ) দুপুরে উপজেলার কোর্টান্দর জহুরুন্নেছা – মতিন ক্লিনিকে এ প্রজেক্ট অফ নাবিক সেন্টার ফর হুমানিটি আয়োজনে ও ডু বেটার ফর দি চিলড্রেন ( ডিবিসি) বাস্তবায়নে এ সংবর্ধনা ও সম্মাননা প্রধান করা হয় ।

এ উপলক্ষে (ডিবিসি) ঢাকা প্রধান কার্যালয়ের নির্বাহী পরিচালক ড . সফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও পরিচালক মোঃ নাজমুল ইসলামের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠান সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন – বাহুবল উপজেলার নির্বাহী অফিসার ( ইউ এন ও ) মহুয়া শারমিন ফাতেমা ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন – হবিগঞ্জের কৃতি সন্তান ও যুক্ত রাষ্ট্রের প্রফেসর টিউলেইন ইউনিভার্সিটি স্কুল অফ মেডিসিন বিভাগের প্রফেসর ড . দেওয়ান সৈয়দ আব্দুল মজিদ ।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জহুরন্নেছা – মতিন ক্লিনিকের মেডিকেল অফিসার ডাঃ সাবিনা ইয়াসমিন , শায়েস্তাগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর , ফর্দ খলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেওয়ান সৈয়দ আব্দুল ওয়াদুদ , পূবালী ব্যাংকের অবসর প্রাপ্ত কর্ম কর্তা আঃ হান্নান চৌধুরী , মুফাজ্জ্বল ইমাম রুহেল , মাহমুদুল হাসান , আমির হোসেন , তাজবিহুল ইসলাম , ফাতেমা তুজ জহুরা , সালসাবিলা সহ আরো অনেক ।

অনুষ্ঠান শুরু পূর্বে ড. দেওয়ান সৈয়দ আব্দুল মজিদ ও উপজেলা নির্বাহী অফিসার মহুয়া শারমিন ফাতেমা এলাকার ক্লিনিক ও কোর্টান্দর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলজিইডি রাস্তা হতে জহুরুন্নেছা – মতিন ক্লিনিক পর্যন্ত প্রায় ৮ শ গজ দীর্ঘ দিন ধরে অবহেলিত খানা খন্দ ইটের সলিং রাস্তা পরিদর্শন করেন ইউ এন ও এবং তিনি আশ্বাস দিয়ে যায় একখানা এলজিইডি ও উপজেলা নির্বাহী কার্যালয়ে বরাবরে আবেদন করতে বলেছেন ।

হবিগঞ্জের বিভিন্ন এলাকার ৫০ – ৬০ নারী – পুরুষ জটিল রোগী আগত জহুরুন্নেছা – মতিন ক্লিনিকে যুক্ত রাষ্ট্র প্রফেসর টিউলেইন ইউনিভার্সিটি স্কুল অফ মেডিসিন বিভাগের ড. দেওয়ান সৈয়দ আব্দুল মজিদ এলাকার লোকদের খোজ খবর নেন এবং রোগীর ফ্রি চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ দেওয়া হয় ।

এ ধরণের বিভিন্ন রোগের প্রতি সপ্তাহে দুইদিন শুক্রবার ও শনিবার ফ্রি রোগী দেখেন মহিলা এম বি বি এস ডাক্তার । রোগী দেখার পর ফ্রি ঔষধ দেওয়া হয় । সকল ধরনের সেবা দিচ্ছে ডু বেটার ফর দি চিলড্রেন ( ডিবিসি) ।

রোগী দেখা শেষে ডু বেটার ফর দি চিলড্রেন ( বিডিসি) পক্ষ থেকে সংবর্ধনা ও প্রদান করা হয় বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ( ইউ এন ও ) মহুয়া শারমিন ফাতেমা ও যুক্ত রাষ্ট্রের প্রফেসর টিউলেইন ইউনিভার্সিটি স্কুল অফ মেডিসিন বিভাগের প্রফেসর ডক্টর দেওয়ান সৈয়দ আব্দুল মজিদকে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!