শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রতিটি ইউনিয়নের টিম নিয়ে ফুটবল টুর্ণামেন্টের ঘোষণা-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের একটি করে টিম নিয়ে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট আয়োজনের ঘোষণা দিয়েছেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি গতকাল হবিগঞ্জ সদর উপজেলার রিচি ইউনিয়নে নসরতপুর ফ্রেন্ডস ক্লাব আয়োজিত ‘এমপি আবু জাহির ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই ঘোষণা দেন।

এ সময় এমপি আবু জাহির বলেন, খেলাধূলা যুব সমাজকে মাদকসহ নানা অপরাধ থেকে দূরে রাখে। এজন্য বর্তমান সরকার দেশে খেলাধূলার উন্নয়নে নানা উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করে যাচ্ছে। এ সময় তিনি নসরতপুর মাঠের উন্নয়ন করার আশ্বাস দিয়েছেন।

অনুষ্ঠানে হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান শামীম, রিচি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম,হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রদীপ দাশ সাগর, মার্চেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাচ্চু, সাবেক জিপি আশরাফ উদ্দিন, মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য রফিক মিয়া প্রমুখ।

গোলশূণ্য ফাইনাল খেলায় ট্রাইবেকারে নসরতপুর টিমকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় উমেদনগর টিম। পরে ফুটবল টুর্ণামেন্টে বিজয়ী উমেদনগর দলের হাতে একটি ফ্রিজ ও রানার্সআপ দলের হাতে রঙিন টেলিভিশন তুলে দেন এমপি আবু জাহির।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!