শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ভারসাম্যহীন নারীর গর্ভ থেকে জন্ম নিল ফুটফুটে ছেলে সন্তান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

আলমগীর কবির, মাধবপুর প্রতিনিধি :

মাধবপুরে ভারসাম্যহীন নারীর গর্ভ থেকে জন্ম নিল ফুটফুটে ছেলে সন্তান।

আজ রোববার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের জগদীশপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা চত্ত্বরে সন্তানটি প্রসব হয়। প্রায় ৪০ বছর বয়স্ক মানসিক ভারসাম্যহীন ওই মহিলার প্রসবজনিত যন্ত্রনায় কাতরাচ্ছে। এ খবর পেয়ে মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনজুর আহ্সান ,উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ এএইচএম ইশতিয়াক মামুন ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রাজ্জাক মেডিকেল টিম নিয়ে ওই স্থানে যান।

জগদীশপুর ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের মিডওয়াইফ স্ম‌ৃতি রানী দাস, আয়া, শাহেনা আক্তার সন্তানটি প্রসব করান। সন্তান প্রসবের পর নবজাত শিশু এবং মহিলাকে হাসপাতালে নিয়ে আসেন।

এ সময় ঢাকা থেকে হবিগঞ্জে যাওয়ার পথে হবিগঞ্জ সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ নুরুল হক এবং সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার কলিম উল্লাহ শিকদার, স্বাস্থ্য অধিদপ্তরের সহকারীপরিচালক ডাঃ বদিউজ্জামান , ডাঃ রওশন আক্তার জাহান আলো, সহকারী পরিচালক, ডাঃ আসিফ ইকবাল সহকারী পরিচালক, স্বাস্থ্য অধিদপ্তর, ডাঃ নন্দলাল, ডিপিএম খবর পেয়ে ঘটনাস্থলে নেমে মা ও ছেলের খবর নেন।
এর মধ্যেই মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান মানসিক ভারসাম্য হীন মা ও ছেলেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে দেখে গেছেন।

মাধবপুর উপ‌জেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী জানান, মানসিক ভারসাম্য হীন মা ও ছেলের বিষয়ে উপজেলা শিশু কল্যাণ বোর্ড মিটিং করে সিদ্ধান্ত নেয়া হবে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা ইশতিয়াক আল মামুন জানান, মা ও ছেলে দুজনই সুস্থ আছে।

উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান জানান, আগামীকাল কাল আমরা মিটিং করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!