শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে স্বাস্থ্য কর্মকর্তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

বাহার উদ্দিন, লাখাই থেকে :

হবিগঞ্জের লাখাইয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হেনা মোস্তফা জামানের পদন্নোতি ও বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্টিত হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুর ১টায় লাখাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রের সভা কক্ষে আনুষ্ঠানিক ভাবে বিদায় সংবর্ধনা অনুষ্টিত হয়।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠান আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাজরিন মজুমদারের সভাপতিত্বে ও পরিসংখ্যানবিদ হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন ডাঃ অজিত, ডাঃ অর্পনা সুত্রধর, ডাঃ মঞ্জুরুল আহসান,স্টোর কিপার অজিত চন্দ্র দেবনাথ, স্বাস্থ্য কেন্দ্রের আফসার মোল্লা, কামাল হোসেন, স্বপন কুমার সরকার, শেখ আতাউর রহমান, স্যানিটারী ইনস্পেকটর বিধান চন্দ্র সোম , প্রধান অফিস সহকারী সুজিত চন্দ্র পাল,সিনিয়র নার্স শারমিন তালুকদার, অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ, আলী আকবর, শরিফ উল ইসলাম, আব্দুল জলিল,বিষ্ণু পদ চন্দ, সত্য ভুষন ভট্টাচার্য, কামাল হোসেন। আরো উপস্তিত ছিলেন ডাঃ শামীম আহমেদ, ডাঃ বিজন সহ উপজেলা স্বাস্হ্য কেন্দ্রের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রমুখ।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জহির উদ্দীন ও গীতা পাঠ করেন সুজিত চন্দ্র পাল। পরিশেষে বিদায়ী ও পদন্নোতি প্রাপ্ত কর্মকর্তা ডাঃ আবুহেনা মোস্তাফা জামান কে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন উপস্থিত চিকিথসক,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এ বিদায় সংবর্ধনা অনুষ্টানে আরো অবসরপ্রাপ্ত ৭ জন কর্মকীতা ও কর্মচারীর মাঝে সংবর্ধনায় সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। উল্লেখ্য ডাঃ আবুহেনা মোস্তাফা জামান সহকারী পরিচালক হিসেবে পদন্নোতি পেয়ে ঢাকা বিভাগে বদলী হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!