বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাাইয়ে আন্তঃজেলা ডাকাত দলের সরদার শাহজাহান গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩

বাহার উদ্দিন :

হবিগঞ্জের লাখাইয়ে আন্তজেলা ডাকাত দলের সর্দার শাজাহান কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত শাহজাহান (৪৩) বি- বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড়( ফকিরদা) এলাকার মৃত ছারু মিয়ার পুত্র।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়ার দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিওিতে লাখাই থানা পুলিশের উপ- পরিদর্শক ( এস আই) দেবাশিষ তালুকদার সঙ্গীয় পুলিশ ফোর্স সহ ও নাসিরনগর থানার পুলিশের সহযোগিতায় রবিবার (২২ জানুয়ারী) দুপুর ২ টায় নাসিরনগর উপজেলার ছাতলপাড় (ফকিরদা) এলাকা থেকে আসামীকে গ্রেপ্তার করে লাখাই থানায় নিয়ে আসে।

গ্রেপ্তারকৃত আসামী নাসিরনগর উপজেলার ছাতলপাড় (ফকিরদা) এলাকার মৃত ছারু মিয়ার ছেলে মোঃ শাহজাহান (৪৩)। লাখাই থানা সুত্রে জানা যায় গত ২২ জুন ২০২২ দিবাগত রাতে সন্তোষপুর গ্রামে কৃষ্ণপদের বাড়ীতে এক দুঃসাহসিক ডাকাতি সংঘটিত হয়েছিল।

এ ঘটনায় আন্তজেলা ডাকাত সরদার শাজাহান সহ ১০ জন ডাকাত গ্রেপ্তার হয়েছে। এবং এ ঘটনায় কয়েকজন ডাকাত বিজ্ঞ আদালতে এ ঘটনায় জড়িত মর্মে স্বীকারোক্তি প্রদান করেছে। গ্রেপ্তারকৃত আসামীকে সোমবার (২৩ জানুয়ারি) হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে।

তদন্তকারী কর্মকরতা পুলিশের উপ- পরিদর্শক ( এস আই) দেবাশিষ তালুকদার জানান গ্রেপ্তারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। আসামী গ্রেপ্তারের বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোহাম্মদ নুনু মিয়া নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!