বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে আরএফএল ফ্যাক্টরি ডে অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে অবস্থিত হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে আরএফএল ফ্যাক্টরি ডে ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ জানুয়ারি) দিনব্যাপী ফ্যাক্টরি ডে অনুষ্ঠানের উদ্বোধন করেন আরএফএল’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রথীন্দ্র নাথ পাল।

হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের আরএফএল এর জেনারেল ম্যানেজার (জিএম) লেফ্টেনেন্ট কর্নেল(অবঃ) ইন্জিনিয়ার শেখ জালাল এর সভাপতিত্বে ও আরএফএলের সান হেলথ কেয়ার ফাউন্ডেশন হাসপাতালের ইনচার্জ ডাক্তার সায়েম আহমেদ এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন চীফ অপারেটিং অফিসার মোস্তাক আহমেদ চৌধুরী, এপিবিএল ও গ্রেটওয়েলের সিনিয়র অপারেটিং অফিসার সাঈদ হোসাইন চৌধুরী, আরপিএল এর সিনিয়র অপারেটিং অফিসার জাহাঙ্গীর আলম, টিইএল এর সিনিয়র অপারেটিং অফিসার কামরুল ইসলাম, বিবিএমএলের সিনিয়র অপারেটিং অফিসার দিলিপ কুমার, আরপিএল ও ক্যাবল অপারেটিং অফিসার মনিরুজ্জামান মন্ডল প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি আরএফএল’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রথীন্দ্র নাথ পাল বলেন অলিপুরে অবস্থিত প্রাণ-আরএফএল গ্রুপের হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক মানসম্মত পণ্য উৎপাদন করে শুধু দেশে নয় বিশ্বের ১৪৭টি দেশে রফতানিতে সুনাম অর্জন করেছে। এ সুনাম শুধু কোম্পানির নয় হবিগঞ্জবাসীর। পুরো জাতির। আগামী দিনে আমরা আরও এগিয়ে যেতে চাই।

প্রাণ-আরএফএল গ্রুপের হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক মানসম্মত পণ্য উৎপাদন করে দেশে সরবরাহের পাশাপাশি বিদেশেও রফতানি করছে। এতে হবিগঞ্জবাসীর মুখ উজ্জল হচ্ছে। আরএফএলেরএই ফ্যাক্টরিতেই প্রায় ১৩ হাজার লোকের কর্মসংস্থান হয়েছে। আজ প্রাণ খুলে শ্রমিক-কর্মকর্তারা মিলে উৎসবে মেতে উঠেছে।

পার্কের ভেতরে অনুষ্ঠানস্থল ধীরে ধীরে কানায় কানায় ভরে যায়। ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা ছাড়াও অনুষ্ঠানের ফাঁকে ফ্যাক্টরিতে কর্মরতদের কণ্ঠে মনোমুগ্ধকর গান পরিবেশন করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ছাড়াও মনমাতানো নৃত্য, কবিতা ও কৌতুক পরিবেশন করা হয়। ভাগ্যের চাকা ঘোরাতে ছিল র‌্যাফেল ড্র-এর আয়োজন। ১ম পুরষ্কার ১১০ সিসি সুজকি মোটরসাইকেল সহ ২৫০ পুরষ্কার দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!