শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাটে উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্প্রতিবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সঞ্চালনায় উক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদের আয়োজনে জনপ্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তাদের উপস্থিতিতে উক্ত সভা অনুষ্ঠিত হয়।এতে বিগত সময়ে উপজেলার সামগ্রিক উন্নয়ন কার্যক্রম ও চলমান কার্যক্রম সম্পর্কে আলোচনা করেন উপস্থিতিগণ।এবং সর্বজনীন প্রস্তাবের ভিত্তিতে উন্নয়ন কার্যক্রম অনুমোদন করেন ও বাস্তবায়নের পরামর্শ দেয়া হয়।

এসময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপহার চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন এর জন্য এককালীন পাঁচ হাজার টাকা করে ছয় হাজার ছয়শত চা শ্রমিক কে এই টাকা দেওয়া হবে। জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস লুৎফর রহমান মহালদার,পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল, ২নং আহম্মাদাবাদ ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন পলাশ, ৩নং দেওরগাছ ইউনিয়ন চেয়ারম্যান রুমন ফরাজি , ৪নং ইউনিয়ন চেয়ারম্যান ওয়াহেদ আলী , ৫নং শানখলা ইউনিয়ন চেয়ারম্যান এডভোকেট নজরুল ইসলাম,৬নং ইউনিয়ন চেয়ারম্যান নোমান চৌধুরী ,৭নং উবাহাটা ইউনিয়ন চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরী ,৮নং ইউনিয়ন চেয়ারম্যান
আব্দালুর রহমান , ৯নং ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রিপন,১০নং ইউনিয়ন চেয়ারম্যান মানিক সরকার ,উপজেলা প্রশাসনের উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আরএমও ডাক্তার ফাতেমা হক কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহিদুল ইসলাম, প্রকল্প কর্মকর্তা প্রাবন পাল,মৎস্য কর্মকর্তা জাকির হোসেন, ,সমাজসেবা কর্মকর্তা বারিন্দ্র চন্দ্র পাল সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিকগণ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!