শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে মাদকসেবীর হামলায় পুলিশ সদস্যর মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩

আকিকুর রহমান রুমনঃ-

হবিগঞ্জের বানিয়াচংয়ে মার্কুলী বাজার নৌ পুলিশ ফাড়িতে কর্মরত পুলিশ কনস্টেবল আবু সাদাত মোঃ জাহাঙ্গীর আলমকে হামলা করে হত্যা করেছে এক মাদকসেবী।নিহত পুলিশ কনস্টেবল ময়মনসিংহ কোতওয়ালী থানার শষ্যমালা গ্রামের মৃত খোরশেদ আলমের পুত্র।তিনি ২ ছেলে ও ২ মেয়ে সন্তানের জনক ছিলেন।

হত্যাকারীর নাম পলক দাস (২৮)।সে বানিয়াচং উপজেলার জগন্নাথ পাড়া‘র ক্ষীরমোহন দাসের পুত্র।পেশায় রাজমেস্তরী পলক দাস একজন মাদকসেবী ছিল।রাতেই পুলিশ ঘাতক পুলক দাসকে গ্রেফতার করেছে।

৩০জানুয়ারী রাত সাড়ে ৮টায় মার্কুলী বাজারের রুহেল ভ্যারাইটিজ ষ্টোরে পুলিশ কনস্টেবল জাহাঙ্গীর আলমের উপর অতর্কিতে মেজারিং স্টেপ(মাপজোখের ফিতা)দিয়ে মাথার উপর আঘাত করে গুরুতর আহত করে পালিয়ে যাওয়ার সময় আহত পুলিশ কনস্টেবল ও তার সহকর্মী শাওন ঝাপটে ধরেন।এ সময় পুনরায় ওই পুলিশ কনস্টেবলকে গলা চেপে ধরে হত্যাকারী পলক।গুরুতর আহত অবস্থায় পুলিশ কনস্টেবল কে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে রাত ১২টায় নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এলাকাবাসী ও নৌ পুলিশ ফাড়ি সূত্রে জানা যায়,পূর্বের দিন(২৯ জানুয়ারী)রবিবার নিহত কনস্টেবল জাহাঙ্গীর আলম মাদকসেবী পলক দাস কে মাদক সেবন পরিহার করে সুস্থ সুন্দরভাবে চলার পরামর্শ দেন।
প্রকাশ্যে মার্কুলি বাজারে পরামর্শ ও শাষন করায় ক্ষিপ্ত হয়ে পরদিন মুখোশ পরে অতর্কিতে হামলা চালিয়েছিলো হামলাকারী পলক।

ঘটনার সত্যতা স্বীকার করে ৫নং দৌলতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মঞ্জু কুমার দাস জানান,আমি ঘটনাস্থলে ছিলাম না। মানুষের কাছ থেকে এবং ওই হামলাস্থলের সিসি টিভি‘র ফুটেজ দেখে জেনেছি মাদকসেবী পলক দাস পুলিশ কনস্টেবলের উপর হামলা করেছে।
আহত পুলিশ কে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানোর সময় আমি ঘটনাস্থলে এসে ওসি ও ফাড়ি ইনচার্জ কে অবহিত করেছি।

নিহত পুলিশ কনস্টেবলের এক সহকর্মী জানিয়েছেন, মাদকসেবী পলক দাসকে মাদক পরিহার করার পরামর্শ দেওয়াই নিজের জীবনের জন্য কাল হয়েছে জাহাঙ্গীর আলমের।
মার্কুলি নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ আব্দুস সালাম জানান,এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।ঘাতক পলক দাসকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ(ওসি)অজয় চন্দ্র দেব বলেন,হত্যার কারণ এখনও স্পষ্ট নয়।তবে প্রাথমিকভাবে বলা যায় মাদক সেবন পরিহার করা সংক্রান্ত ক্ষোভ থেকেই এই হামলা হতে পারে।
লাশ ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!