বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে এমপি মিলাদ গাজীর প্রচেষ্টায় বিভিন্ন রোগে আক্রান্ত ৬০ জনের মাঝে চেক বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩

নবীগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপির প্রচেষ্ঠায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে নবীগঞ্জ ও বাহুবল উপজেলায় ক্যান্সার,কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোক প্যারালাইজডসহ বিভিন্ন রোগে আক্রান্ত ৬০জন রোগীর মধ্যে এককালীন আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারী ) সকালে সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি’র বাসভবনে এ চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দেবপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোহিত চৌধুরীর সভাপতিত্বে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুহিবুর রহমান রুকুদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাবের আহমেদ চৌধুরী, বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়াত আলী, নবীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, ইনাতগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নোমান হোসেন, নবীগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, দেবপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল করিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, স্নানঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সবিনয়, কুর্শি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ কামাল হাসান চৌধুরীসহ নবীগঞ্জ-বাহুবল উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে ক্যান্সার,কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোক প্যারালাইজডসহ বিভিন্ন রোগে আক্রান্ত ৬০জন রোগীর মাঝে মোট ২৯ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রার মধ্য দিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে গরীব অসহায় ভূমিহীন মানুষ বিনামূল্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর ও জায়গা পাচ্ছেন, পাশাপাশি বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন সুযোগ সুবিধা প্রদান করেছেন। তিনি বলেন, প্রান্তিক অঞ্চলের দুস্ত অসহায় মানুষ অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না। আমি প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ২০০৯ সাল থেকে নবীগঞ্জ ও বাহুবলের মানুষের জন্য চেক এনে দিচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!