বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সম্পত্তির জন্য এক বৃদ্ধকে হত্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ মার্চ, ২০২৩

আনোয়ার হোসেন মিঠু,নবীগঞ্জ থেকে :

নবীগঞ্জ উপজেলার নিজ চৌকি গ্রামে সম্পত্তির জন্য নিজ স্ত্রী,পুত্র ও কন্যার হাতে আব্দুর রহমান (৬২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন বলে জানাগেছে।

বৃহস্পতিবার(০২ মার্চ) সকালে উপজেলার বাউসা ইউনিয়নের নিজ চৌকি গ্রামে নিহত আব্দুর রহমানের নিজ গৃহে এই হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ,পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, স্ত্রী আলেয়া বেগম ও স্বামী আব্দুর রহমানের মাঝে সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।সম্পত্তি নিয়ে প্রায় সময়ই তাদের মধ্যে ঝগড়া হত। প্রতিদিনের ন্যায় আব্দুর রহমান বুধবার রাতে তার নিজ কক্ষে ঘুমাতে চলে যান।

বৃহস্পতিবার সকালে স্থানীয় এক লোক আব্দুর রহমানের খুঁজে উনার বাড়িতে যান। স্থানীয় লোকটি আব্দুর রহমানকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে আব্দুর রহমানের মেয়ে সুমা আক্তার জানান, সম্পত্তির জন্য প্রতিনিয়তই তার বাবার সাথে তার মায়ের ঝগড়া হতো। বিগত ৪/৫ বছর এক ছাদের নিচে থেকেও তাদের মধ্যে বনিবনা ছিল না। সম্পত্তির জন্য তার বাবাকে তার মা ও অপর ভাই-বোন মিলে হত্যা করেছে বলেও তিনি জানান।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ বলেন, আব্দুর রহমানের ২ মেয়ে দাবি করছেন তাদের মা ভাই-বোন মিলে আব্দুর রহমানকে হত্যা করেছে। ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, উদ্ধারকৃত লাশের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!