বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ফলোআপঃ নবীগঞ্জে সম্পত্তির জন্য বৃদ্ধ হত্যাকান্ড,আদালতে স্ত্রীর স্বীকারোক্তি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৪ মার্চ, ২০২৩

আনোয়ার হোসেন মিঠু, নবীগঞ্জ থেকে :

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের নিজ চৌকি গ্রামে বৃদ্ধ আব্দুর রহমান (৬২)কে সম্পত্তির লোভে স্ত্রী আলেয়া বেগম পরিকল্পিতভাবে হত্যা করেছেন বলে শুক্রবার(০৩ মার্চ) বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মুলক জবানবন্দি প্রদান করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার এস.আই অনিক পাল।

বৃহস্পতিবার(০২ মার্চ) আব্দুর রহমান নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করে থানা পুলিশ। এই হত্যাকান্ডের পরপরই সন্দেহের তীর স্ত্রী আলেয়া বেগম ও সন্তানের দিকে যাচ্ছিল। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে স্ত্রী আলেয়া বেগম স্বামীকে হত্যাকান্ডের দায় স্বীকার করেন। এ ব্যাপারে নিহতের বড় মেয়ে শিপা বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা (নাম্বার ০২,তারিখ : ০২-০৩-২০২৩ইং) দায়ের করেন। মামলায় বাদীনির মা ও নিহতের স্ত্রী আলেয়া বেগমকে প্রধান করে অজ্ঞাতনামাদের আসামী করেছেন।

স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার উল্লেখিত গ্রামের বৃদ্ধ আব্দুর রহমানের বিবাহিত জীবনে ৪ ছেলে ও ৪ কন্যা সন্তানের জন্ম হয়। ২ ছেলে প্রবাসী। বড় মেয়ে শিপা বেগমও প্রবাসে ছিল। বর্তমানে ওই মেয়ে রাজধানী ঢাকায় বসবাস করে। বাড়িতে স্ত্রী ও ৫ ছেলে মেয়ে থাকে। আব্দুর রহমানের সাথে তার স্ত্রী আলেয়া বেগমের দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে মনোমালিন্য চলে আসছিল।

স্বামী আব্দুর রহমান আলাদা রুমে থাকতেন। সন্তানদের নিয়ে স্ত্রী আলেয়া অপর রুমে থাকেন। বুধবার দিবাগত গভীর রাতে আব্দুর রহমান নিজ শয়ন কক্ষে খুন হন। বৃহস্পতিার সকালে এক প্রতিবেশী আব্দুর রহমানকে ডাকতে এসে রক্তাক্ত অবস্থায় তার নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। খবর পেয়ে ওসি মোহাম্মদ ডালিম আহমদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল গিয়ে মৃতদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের থানায় নিয়ে আসেন। নিহত আব্দুর রহমানের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

এ ব্যাপারে নিহতের বড় মেয়ে শিপা বেগম বাদী হয়ে মা আলেয়া বেগম এর নাম উল্লেখ্য করে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে স্ত্রী আলেয়া বেগম তার স্বামী বৃদ্ধ আব্দুর রহমানকে সম্পত্তির লোভে হত্যা করেছেন মর্মে স্বীকার করেন।

শুক্রবার সকালে নিহতের ময়না তদন্তের জন্য মৃতদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয় এবং গ্রেপ্তারকৃত স্ত্রী আলেয়া বেগমকে নিয়ে তদন্ত কর্মকর্তা এস.আই অনিক পাল হবিগঞ্জের বিজ্ঞ আদালতে হাজির করলে আলেয়া বেগম ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেছেন বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ডালিম আহমদ বলেন, পুলিশের জিজ্ঞাসাবাদে নিহতের স্ত্রী হত্যাকান্ডের কথা স্বীকার করেছেন এবং আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তদন্তকালে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!