শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা করা হবে শীঘ্রই

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩

বানিয়াচং প্রতিনিধিঃ

বানিয়াচং উপজেলা কে শীঘ্রই গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা করা হবে।

আগামী ২১ মার্চ আনুষ্ঠানিক এই ঘোষণা দিবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২৬ মার্চ স্বাধীনতা দিবসের প্রাক্কালে গর্ব ও বীরত্বপূর্ণ রাষ্ট্রীয় দিবসের পূর্বেই দেশের কয়েকটি উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন মুক্ত করার ঘোষণা দেওয়ার কথা রয়েছে। এই ঘোষণা হবে আরেকটি বীরত্বপূর্ণ ঘটনা।

এ উপলক্ষে বানিয়াচং উপজেলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে এক যৌথ সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার ৯ মার্চ সকাল ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত যৌথ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, হাসিনা আক্তার, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, হায়দারুজ্জামান খান, আরফান উদ্দিন, আনোয়ার হোসেন, মঞ্জু কুমার দাস, এরশাদ আলী, ফরিদ আহমেদ, জয়কুমার দাস, সাদিকুর রহমান, শেখ শামসুল হক, শেখ মিজান, নাসির উদ্দীন চৌধুরী, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, মুহিবুর রহমান, মঞ্জিল মিয়া প্রমুখ।
সভায় জানানো হয় ক’ শ্রেনীভূক্ত গৃহহীন ও ভূমিহীন ৩২৫ জনকে এ পর্যন্ত ২ শতক ভূমি সহ একটি ঘর সরকারিভাবে তৈরি করে দেওয়া হয়েছে।

আরও ১৭৭ জনকে ভূমি সহ ঘর তৈরি করে দেওয়া হবে।
হবিগঞ্জ জেলার মধ্যে বানিয়াচং, নবীগঞ্জ ও চুনারুঘাট উপজেলা সহ সারাদেশের বেশ কয়েকটি উপজেলাকে এক সাথে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণা করবেন প্রধানমন্ত্রী।

সভায় উপস্থিত সকলেই একবাক্যে গৃহহীন ও ভূমিহীন মুক্ত ঘোষণাকে সমর্থন জানিয়েছেন। এছাড়া প্রধানমন্ত্রী’র এই ধরনের চ্যালেঞ্জ গ্রহণ করাকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!