মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে পদক্ষেপ গণপাঠাগারের বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় আলোর বাতিঘর খ্যাত পদক্ষেপ গণপাঠাগারের বার্ষিক সাধারণ সভা ও কার্যকরী কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ)সন্ধ্যা ৬টায় পদক্ষেপ গণ পাঠাগার ভবনে অর্থ মন্ত্রণালয়ের উপ সচিব ও পদক্ষেপ গণ পাঠাগারের সভাপতি মোস্তফা মোরশেদ এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মিজান এর সঞ্চালনায় প্রথম অধিবেশনে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে উপস্থিত ছিলেন পদক্ষেপ পাঠাগারের সাবেক সভাপতি অধ্যাপক মাজহারুল ইসলাম,হুমায়ুন কবির চৌধুরী,সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মিলন,প্রতিষ্টাতা সদস্য এমরান ঠাকুর,সেলিম তালুকদার,বিপ্লব,কার্যকরী কমিটির নেতৃবৃন্দগণ।

প্রথম অধিবেশনে বার্ষিক সাধারণ সভা শেষে সভাপতি মোস্তফা মোরশেদ এর বিদায়ী বক্তব্যে ও সর্বসম্মতিক্রমে শ্রীকুটা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এডভোকেট আব্দুল আওয়াল মাস্টার কে প্রধান নির্বাচন কমিশন ও চুনারুঘাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সত্যেন্দ্র চন্দ্র দেব ও ডাক্তার নুরুল ইসলাম কে সহযোগী নির্বাচন কমিশনার করে তিন সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন বোর্ড গঠন করা হয়।

নির্বাচন কমিশন বোর্ড পদক্ষেপ গণ পাঠাগারের গঠনতন্ত্রের আলোকে ২০২৩- ২০২৫ খ্রি: অর্থ বছরের কার্যকরী কমিটি গঠন লক্ষ্যে পদপ্রত্যাশীদের নাম আহবান করে উন্মুক্ত মতামতের আলোকে পুনরায় সভাপতি পদে মোস্তফা মোরশেদ,সহ সভাপতি হুমায়ুন কবির চৌধুরী,সাধারণ সম্পাদক এস এম মিজান,যুগ্ম সাধারণ সম্পাদক নুর উদ্দিন,অর্থ সম্পাদক হুমায়ুন কবির মিলন,সমাজকল্যাণ সম্পাদক মুহিদুল হক সুজন,প্রচার ও প্রকাশনা সম্পাদক ফুলমিয়া খন্দকার মায়া,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বশির মাস্টার, দপ্তর সম্পাদক আবুল কাসেম,সাহিত্য সংস্কৃতি সম্পাদক স্বাগতা পাল চৌধুরী,ক্রীড়া সম্পাদক নাসির চৌধুরী, গবেষণা ও গ্রন্থ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম, আন্তর্জাতিক সম্পাদক রেদোয়ানা ইসলাম উপমা,ছাত্র কল্যাণ সম্পাদক আশিকুর রহমান সামী,নারী সম্পাদক মাধবী দেব রুপু,পরিবেশ সম্পাদক রাজু আহমেদ,কার্যকরী সদস্য সোহেল আহমেদ,আব্দুল ওয়াদুদ,সেলিম তালুকদার মনোনীত করে উনিশ সদস্য বিশিষ্ট কমিটির চুড়ান্ত ভাবে ঘোষণা করে নির্বাচন কমিশন বোর্ড অনুষ্ঠানের সমাপনী করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!