শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ মার্চ, ২০২৩

হবিগঞ্জ প্রতিনিধি ॥

নির্দিষ্ট কোন জাতিগোষ্ঠী নয়; প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্য দেশের সকল পর্যায়ের মানুষকে স্মার্ট হিসেবে গড়ে তোলা। সেই লক্ষ্যেই তিনি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করছেন।

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির শনিবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নে নির্মাণাধীন আশ্রয়ণ প্রকল্পের ৭৫টি ঘর পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন।

তিনি আরও বলেন, যারা প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছেন তাঁরা আগে অনেকটা যাযাবরের মতো ছিলেন। ঘর দেওয়ার পাশাপাশি তাদেরকে সরকারের পক্ষ থেকে স্বাবলম্বী হওয়ারও সুযোগ দেওয়া হচ্ছে। ঘরের বাসিন্দারা এখানে হাঁস-মুরগি পালনসহ সব্জি চাষেরও সুযোগ পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারণে এই পরিবারগুলোর জীবন বদলে যাচ্ছে।

সংশ্লিষ্টরা জানান, পইল ইউনিয়নে নির্মাণাধীন ৭৫টি ঘরের মধ্যে আগামী ২২ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৯টি উদ্বোধন করবেন। হবিগঞ্জ সদর উপজেলায় সবমিলিয়ে উপহারের ঘরের সংখ্যা ৩৩৭টি।

এ সময় আরও উপস্থিত ছিলেন। হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আয়েশা আক্তার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আছমা বিনতে রফিক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আলী নূর ও পইল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, সাবেক চেয়ারম্যান মোঃ সাহেব আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!