মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল উপজেলা কৃষি অফিসার মোঃ আব্দুল আওয়াল এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৯ মার্চ, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের বাহুবল উপজেলা কৃষি অফিসার মোঃ আব্দুল আওয়াল এর বিদায় সংবর্ধনা ও ২০২২-২৩ অর্থ বছরে রাজস্ব খাতের সরিষা প্রদর্শনী মাঠ দিবস আওতায় রবি মৌসুমে বাস্তবায়িত প্রদর্শনী দিবস অনুষ্টিত।

এদিকে বাহুবল উপজেলা ১ম দ্বিমুড়া ব্লকে উচ্চ মূল্য ফসল চাষ করা উল্লেখ যোগ্য ভূমিকা রাখার জন্য উপজেলা কৃষি অফিসের পক্ষ থেকে কৃষক-কৃষানিদের সম্মাননা স্বারক প্রদান করা হয়।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন হবিগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ নূরে আলম সিদ্দিকী, ও ৫নং লামাতাশী ইউ/পি চেয়াম্যান আঃ কঃ মঃ ওস্তার মিয়া তালুকদার।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন মেধা আচার্য্য কৃষি সম্প্রসারণ কর্মকর্তা, মনিরুল আলম সহকারী কৃষি সম্প্রসারণ, শামীমুল হক উপসহকারী কৃষি কর্মকর্তা,দ্বিমুড়া ব্লক ও অত্র গ্রামের সকল কৃষক কৃষানি ও উদ্যোক্তাগন।

অনুষ্টানের শেষে সফল কৃষকদের মাঝে সম্মাননা স্বারক প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!