শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ যথাযোগ্য মর্যাদায় পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৬ মার্চ, ২০২৩

শিব্বির আহমদ আরজু, বানিয়াচং থেকে :

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উদযাপন করেছে বানিয়াচং উপজেলা প্রশাসন। রবিবার (২৬ মার্চ) বিভিন্ন অনুষ্ঠানমালার মধ্যে দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা হয়। এরপর আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, পুলিশ, আনসার ও ভি.ডি.পি. ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিএনসিসি-ও সমন্বয়ে কুচকাওয়াজ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিশু সংগঠনের সদস্যবৃন্দের অংশ গ্রহণে শরীর চর্চা প্রদর্শনী, মাকালকান্দি স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ, ক্রীড়ানুষ্ঠান ও পুরষ্কার বিতরণীসহ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী , ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসান, থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান মিয়া ও বীর মুক্তিযোদ্ধা মোঃ মঞ্জিল মিয়া প্রমুখ।

ডিসপ্লে প্রদর্শনীতে প্রাথমিকে ১ম স্থান অর্জন করেছে মেধাবিকাশ উচ্চবিদালয় (প্রাথমিক শাখা), ২য় চৌধুরী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৩য় হয়েছে পুরানবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়।

মাধ্যমিক পর্যায়ে ১ম স্থান অর্জন করেছে মহারত্মপাড়া উচ্চবিদ্যালয়, ২য় আদর্শ উচ্চবিদ্যালয় ও ৩য় এল আর সরকারি উচ্চবিদ্যালয়।সভাটি সঞ্চালণা করেছেন উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের ম্যানেজার সুদীপ দেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!