শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার ও ক্ষুদ্র ঋণ বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩

আলমগীর কবির, মাধবপুর থেকে :

হবিগঞ্জের মাধবপুরে অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও প্রকল্প গ্রামে ক্ষুদ্র ঋণ বিতরন করা হয়েছে।

সমাজসেবা কার্যালয় ও প্রতিবন্ধী সেবা কেন্দ্রের যৌথ আয়োজনে কার্যক্রমের উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।

শুক্রবার সকালে উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান এর সভাপতিত্বে অন্যন্যদের মাঝে বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান মানিক ,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান ,ওসি আব্দুর রাজ্জাক ,সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী,ক্রীড়া সংস্থার সেক্রেটারি সুকোমল রায়,যুগ্ন সম্পাদক তাজুল ইসলাম ,সাংগঠনিক সম্পাদক মোজাহিদ বিন ইসলাম ,বেনু মাধব রায়, শ্রীধাম দাশ গুপ্ত ,আন্দিউড়া ইউনিয়ন সেক্রেটারি মিজানুর রহমান,প্রেসক্লাব সেক্রেটারি সাব্বির হাসান ও সাংবাদিক আয়ুব খান প্রমুখ।

উপজেলা প্রকল্প গ্রামের ৬০জন উপকারভোগীর মাঝে ২৩ লাখ ১৮ হাজার টাকার ক্ষুদ্র ঋণ ও ৩০জন অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!