মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অন টিভি নিউজ টেলিভিশনের চেয়ারম্যানের বড় ভাই’র দাফন সম্পন্ন,অনলাইন প্রেস ক্লাবের শোক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

আবুল কাশেম রুমন, সিলেট:

ফ্রান্স বাঙালির প্রথম অনলাইন ও স্যাটেলাইট টেলিভিশন ‘‘অন টিভি নিউজ’’ এর চেয়ারম্যান রুবেল আহমদের বড় ভাই রুহেল আহমদ (৪৫) এর দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার (১২ এপ্রিল) সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ^র ইউনিয়নের দক্ষিণ ভাগ গ্রামের আচিনা জামে মসজিদের আছরের নামাজের পর জানাযা অনুষ্ঠিত হয়। অন টিভি নিউজের চেয়ারম্যান রুবেল আহমদের উপস্থিতিতে জানার নামাজ শেষে গ্রামের কবরস্থানে দাফন্ন করা হয়।
উল্লেখ্য যে, মঙ্গলবার (১১ এপ্রিল) বেলা ৪.৩০ মিনিটে রুহেল আহমদ ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার (১১ এপ্রিল) ভোরে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের দক্ষিণ ভাগ গ্রামে নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হন,তাৎক্ষনিক তাকে সিলেট বেসরকারি ইবনে সিনা ক্লিনিকে ভর্তি করা হয়, শারিরিক অবস্থার অবনতি হলে আইসিওতে হন্তান্তর করা হয় তাকে। ওই দিন বেলা ৪.৩০ মিনিটে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে স্ত্রী সহ ৩ মেয়ে ও ১ ছেলে সহ অসংখ্য আত্মিয় স্বজন রেখে গেছেন। তিনি দক্ষিণ ভাগ গ্রামের মৃত দলাই মিয়ার বড় ছেলে ।

খবর পেয়ে অন টিভির চেয়ারম্যান রুবেল আহমদ ফ্রান্সের বাংলাদেশ সময় রাত ৮টায় বিমানের বিশেষ ফ্লাইটে বাংলাদেশের উদ্দেশ্যে রওয়া দিয়ে বুধবার (১২ এপ্রিল) আছরের নামাজের পর বেলা ৫টায় দক্ষিণ ভাগ আচিনা জামে মসজিদের জানায় অংশগ্রহণ করেন এবং তার উপস্থিতিতে দাফন কার্যক্রম সম্পন্ন করা হয়।

তিনির মৃত্যুতে বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের সভাপতি সাপ্তাহিক বৈচিত্র্যময় সিলেট পত্রিকার সম্পাদক ও অন টিভি নিউজের বাংলাদেশ প্রতিনিধি আবুল কাশেম রুমন ও সাধারণ সম্পাদক আক্তার হোসেনের এক শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় অন্যান্য নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার প্রতি গভীর শোক ও শ্রদ্ধা নিবেদন জানান এবং স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন।

আরও গভীর শোক প্রকাশ করেছেন, বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি (পানকৌড়ি নিউজের) সিলেট জেলা প্রতিনিধি- রুহুল ইসলাম মিঠু, সহ সভাপতি, (একুশে সংবাদ ডটকম) সিলেট অফিসের স্টাফ রিপোর্টার মো. আমিন রশীদ ফোহাদ ও হবিগঞ্জ জেলার (নবীগঞ্জ দর্পন ডটকম) এর সম্পাদক সিনিয়র সহ সভাপতি-এম. গৌছুজ্জামান চৌধুরীকে, যুগ্ম সম্পাদক সম্পাদক (সিলেট স্বপ্নীল ডটকম) এর সম্পাদক-আর. কে দাস চয়ন, সাংগঠনিক সম্পাদক (বায়ান্ন টেলিভিশন) এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান- নূরুদ্দীন রাসেল, দপ্তর ও অর্থ সম্পাদক (বিএমসিলেট ডটকম) এর সিনিয়র স্টাফ রিপোর্টার-কামাল আহমদ, ক্রীড়া ও সমাজ সেবা সম্পাদক (আমাদের কথা ডটকম) স্টাফ রিপোর্টার- হাফিজুল ইসলাম লস্কর,(সুরমা ভয়েস ২৪ ডটকম) এর স্টাফ রিপোর্টার-জনি শর্মা, প্রচার ও প্রকাশনা সম্পাদক, (ড্রিম সিলেট ডটকম) বালাগঞ্জ প্রনিতিনিধি- তারেক আহমদ ও (সিলেট ২৪ এক্সপ্রেস ডটকম) এর স্টাফ রিপোর্টার- ইসমাঈল আলী টিপু) সহ কার্য নির্বাহী সদস্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!