বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে ব্যারিস্টার সুমন ও এডঃ রুয়েলের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ মে, ২০২৩

দি‌লোয়ার হোসাইন,বানিয়াচং থে‌কে:

হবিগঞ্জের বানিয়াচংয়ে ব্যারিস্টার সায়েদুল হক সুমন একাদশ ও এডঃ ময়েজউদ্দিন শরীফ রুয়েল একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়েছে।

খেলায় ব্যারিস্টার সুমন একাদশকে ২-১ গোলে রুয়েল একাদশ পরাজিত করে জয়লাভ করেছে।
শনিবার (২৭ মে) বিকাল ৪টায় বানিয়াচং উপজেলার লোকনাথ রমনবিহারী উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্টিত হয়েছে।

খেলাশেষে বক্তব্যে ব্যারিস্টার সায়েদুল হক সুমন বলেন, যে জন্মস্থানের পক্ষে খেলে তাকে হারানো যায়না। আজকে যার সাথে আমি খেলতে এসেছি সে বানিয়াচংয়ের সন্তান তাকে আমি হারাতে পারি নাই।

বানিয়াচং উপজেলার খেলার মাঠ প্রসঙ্গে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ৭ দিনের মধ্যে মাঠ সংস্কার করার জন্য আহবান জানিয়েছেন।নতুবা তিনি একলক্ষ টাকা দিয়ে মাঠ সংস্কার করার ঘোষনা দিয়েছেন।

সুমন তার বক্তব্যে উপস্থিত দর্শকদের উদ্দেশ্যে আরও বলেন,আপনাদের সন্তানদেরকে পড়ালেখা করাবেন,তাহলে আপনার সন্তান আলোকিত মানুষ হয়ে গড়ে উঠতে পারবে।

প্রীতি ম্যাচ দেখতে এ সময় মাঠে উপস্থিত ছিলেন,আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজ হাসান,বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ,বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, বানিয়াচংয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান,সমাজসেবক রেজাউল মোহিত খান প্রমূখ।

খেলা উপভোগ করতে ও ব্যারিস্টার সুমনকে এক নজর দেখতে হাজার হাজার মানুষ মাঠে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!