মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

খুনীরা বঙ্গবন্ধুর আদর্শ মুছে দিতে পারেনি,জেলা প্রশাসনের আলোচনা সভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৯ মে, ২০২৩

স্টাফ রিপোর্টার :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন শান্তির বাণী প্রচার করেছেন। যে মানুষটি সারাজীবন শান্তির কথা বলেছেন; দুঃখজনকভাবে তঁাকে জীবন দিতে হয় দেশবিরোধী শক্তির হাতে। বঙ্গবন্ধুকে হত্যা করলেও খুনীরা তঁার আদর্শ মুছে দিতে পারেনি। সেই আদর্শেই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে।

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল শিল্পকলা একাডেমিতে জাতির পিতার জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে হবিগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও স্মারক ডাক টিকেট উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরও বলেন, পাকিস্তানীরা বাংলাদেশের মানুষকে চায়নি; তঁারা চেয়েছিল এদেশের মাটি। এজন্যই তারা নৃশংসভাবে গণহত্যা চালিয়েছিল। বঙ্গবন্ধুকে সেদিন মৃত্যুর ভয় দেখানো হয়েছিল। তবুও বঙ্গবন্ধু তঁার সিদ্ধান্ত থেকে পিছপা হননি। বাংলাদেশকে স্বাধীন করে তিনি ঢেলে সাজানোর কাজ শুরু করেছিলেন। তখনই আততায়ীরা তঁাকে সপরিবারে হত্যা করে।

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা পরিষদের প্রধান নিবার্হী কর্মকতার্ মোঃ নুরুল ইসলাম, বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ ড. মাসুদুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা গৌর প্রসাদ রায় প্রমুখ।

সকালে একটি র‍্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। এর আগে এমপি আবু জাহিরসহ জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
বদরুল আলম
০১৭১২ ৬৯০০৪৪

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!