বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে ৩৮টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণ করেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

বাহার উদ্দিন :

হবিগঞ্জের লাখাই উপজেলার ৩৮ টি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণী সভায় প্রধান অতিথির বক্তব্যে হবিগঞ্জ – লাখাই – শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট আবু জাহির এমপি বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ক্ষমতায় আসতে দেশের প্রভুত উন্নয়ন সাধিত হয়েছে।

উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে নৌকা মার্কায় ভোট দিয়ে পূনরায় ক্ষমতায় আনার জন্য ও জনগনের এবং দেশের উন্নয়ন বজায় রাখার জন্য উপস্থিত ব্যাক্তিদের প্রতি আহবান জানান।

মঙ্গলবার (৩০ মে) বিকাল ৩ ঘটিকায় লাখাই উপজেলা পরিষদ মিলনায়তন এ লাখাই উপজেলার ৩৮ টি বিদ্যালয়ে ল্যাপটপ বিতরণে কালে উপরোক্ত কথা বলেন। ল্যাপটপ বিতরণী অনুষ্ঠানে লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার সভাপতিত্বে ও সুভাষ আচার্যের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমীরুল ইসলাম আলম , মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া, বুল্লা ইউনিয়নের চেয়ারম্যান এডঃ খোকন চন্দ্র গোপ।

এ ছাড়াও আরো উপস্থিত ছিলেন লাখাই উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাহমুদুল হক, বামৈ ইউনিয়নের চেয়ারম্যান হাজী আজাদ হোসেন ফুরুক, মুড়িয়াউক ইউনিয়নের চেয়ারম্যান নোমান মিয়া করাব ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ সহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ। ল্যাপটপ বিতরণী সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওঃ শফিকুল ইসলাম এবং গীতা পাঠ করেন কাবেরী দাশ। পরিশেষে ৩৮ বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দেন অতিথি বৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!