শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যাকে আবারও নির্বাচিত করুন : এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩ জুন, ২০২৩

শিব্বির আহমদ আরজু, বানিয়াচং থেকে :

হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন হয়েছে। বর্তমান সরকার শিক্ষকদের মান উন্নয়নসহ শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন ঘটিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের শিক্ষার্থীদের বছরের প্রথম দিনেই বিনামূল্যে নতুন বই প্রদান করছেন।

শিক্ষার্থীরা উপবৃত্তি পাচ্ছে। দেখুন উত্তর সাঙ্গর উচ্চ বিদ্যালয়ে টিনের ঘর থেকে ৪তলা বিশিষ্ট অত্যাধুনিক একাডেমিক ভবন নির্মাণ ও এমপিও ভুক্ত করা হয়েছে। এ ছাড়াও অন্যান্য প্রতিষ্ঠানে একাডেমিক ভবন নির্মাণ করা হয়েছে। সর্বত্র উন্নয়নের ছোঁয়া লেগেছে এ সরকারের আমলে।

গতকাল শুক্রবার বিকেলে উত্তরসাঙ্গর উচ্চ বিদ্যালয়ে ৪ কোটি টাকা ব্যয়ে নব-নির্মিত ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবন ও উত্তর সাঙ্গর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নব-নির্মিত ৩ তলা বিশিষ্ট ভবন উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে শিক্ষার উন্নয়নে উল্লেখযোগ্য পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। শিক্ষকদের সুযোগ সুবিধাও অনেক বৃদ্ধি পেয়েছে। শিক্ষকদের বেতন ভাতা বৃদ্ধি ও তথ্য প্রযুক্তির ব্যবহারের সুযোগ সৃষ্টি করা হয়েছে। শিক্ষকদের মর্যাদা রক্ষায় বর্তমান সরকার বদ্ধপরিকর। তাই উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

উত্তর সাঙ্গর উচ্চ বিদ্যালয়ের সভাপতি মাসুক মিয়া আনসারীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক তাবেদুল ইসলামের সঞ্চালণায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজ্জমুল হক চৌধুরী, পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম, মুরাদপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ মিজানুর রহমান মিজান, মন্দরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন খন্দকার, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি বাবু প্রফুল্ল চন্দ্র বৈষ্ণব,

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ জেড এম উজ্জ্বল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ হাবিবুল হক, সাবেক সাধারণ সম্পাদক এ এইচ এম জাহির, সহ-সভাপতি নজরুল ইসলাম, উত্তর সাঙ্গর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিতেন্দ্র দাস,

ইউনিয়ন যুবলীগের সভাপতি আফজল আনসারী, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন তালুকদার, ছাত্রলীগ নেতা হাসান আল মামুন ও আউয়াল মেম্বার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!