শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, চালকসহ নিহত ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৪ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে যাত্রীবাহী বাস- সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক সহ তিনজন নিহত হয়েছেন।
নিহতরা হলেন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে সিএনজি চালক রফিক মিয়া (৩৫), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়ার আজির হুসেনের ছেলে জিয়াউল হক (৩৬) ও আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও এলাকার আব্দুল বারিকের ছেলে মুছা মিয়া (৬৪)।

এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন।
রবিবার(৪ জুন) সকাল ৬ টায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ বাইপাস সড়কের শায়েস্তাগঞ্জ পৌরসভার সুদিয়াখলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মডান পরিবহনের যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো ব ১৪-৩২৮১) সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে। সড়ক উন্নয়ন কাজের জন্য সড়কের উপরে রাখা পাথরের কারনে দুর্ঘটনা ঘটেছে বলে দাবি এলাকাবাসীর।

এসময় শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজমুল হক কামাল বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সড়কের উপরে পাথর রাখার কারনে সিএনজি এবং বাস একই লেনে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। সুরতহাল শেষে মরদেহ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!