বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

রেড ক্রিসেন্টের অর্থ সহায়তা বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার :

একসময় দেশের প্রত্যন্ত অঞ্চলের লোকজন চিকিৎসা বঞ্চিত থাকলেও এখন আর সেই অবস্থা আর নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত সেই অঞ্চলগুলোতে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন; এসব এলাকায় শহরের সকল সুবিধা করে দিয়েছেন।

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরও বলেন, রেডক্রস বা রেড ক্রিসেন্ট এমন একটি সংস্থা যারা যে কোনো দুর্যোগে দুর্ঘটনা কবলিত মানুষের পাশে এসে দঁাড়ায়। বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত এর কার্যক্রম অব্যাহত রয়েছে। হবিগঞ্জেও মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে এ সংস্থা।

অনুষ্ঠানে ২০২২ সালে বন্যায় ক্ষতিগ্রস্ত হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ও তেঘরিয়া ইউনিয়নে বছাই করা ৪শ’ পরিবারকে সহায়তা প্রদান করা হয়। পরিবারকে নগদ টাকা সাড়ে ৪ হাজার করে মোট ১৮ লাখ টাকা ও সব্জির বীজ দেওয়া হয়।

হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী ও পৌর মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিটের ভাইস চেয়ারম্যান সফিকুল বারী আউয়াল, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, যুবলীগ নেতা শফিকুজ্জামান হিরাজ, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোতালিব, কায়সার আহমেদ, রেড ক্রিসেন্টের কর্মকর্তা পংকজ কুমার সরকার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!