শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লস্করপুরে দু’পক্ষের লোকদের সংঘর্ষে মহিলাসহ আহত ১৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জ সদর উপজেলার ১০নং লস্করপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ময়না মিয়া ও তার বড় ভাই আব্দুল কাইয়ুম গং (হাজী বাড়ি) বনাম পার্শ্ববতর্ী মৃত জহুর আলী মাষ্টারের পুত্র আফরুজ মিয়া (বড় বাড়ি) গং লোক জনের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব বিরোধের জের ধরে মহিলাসহ ১৫ জন আহত হয়েছে।

আহতরা হলো,লস্করপুর গ্রামের মৃত জহুর আলী মাষ্টারের পুত্র আফরুজ মিয়া (৪৫),মুজিবুর রহমানের পুত্র নাছিম মিয়া(২০),মৃত আকছির মিয়ার পুত্র মুজাক্কির (২৫), মোশাহিদ(১৮), ফারুক মিয়ার পুত্র ইমন মিয়া(২৫), মোজাম্মেল হকের পুত্র নাজমুল(২৪), আব্দুল কাইয়ুমের পুত্র সুহাগ মিয়া(২৫), সবুজ মিয়া(২৭), কন্যা সুমী আক্তার(২৬), আব্দুল কদ্দুছ মিয়ার পুত্র হৃদয় মিয়া(২৬), ময়না মিয়া মেম্বারের পুত্র কাউছার মিয়া(৩৩), আফজল মিয়া(৩০), জমরুত আলীর পুত্র আশিক মিয়া (৩৫), আব্দুল কাইয়ুমের স্ত্রী রাশিদা খাতুন (৪৫), আবদুল হান্নানের স্ত্রী তাহেরা আক্তার (৪৬) ও ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ময়না মিয়া(৫৫)। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

এর মধ্যে গুরুতর আহত আফরুজ মিয়া,নাছিম মিয়া,মোজাক্কির ও মুশাহিদ এই ৪ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে তাদের অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার তাদের কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এঘটনার খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার এস আই হাবিবসহ একদল পুলিশ গতকাল মঙ্গলবার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের লস্করপুর গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায়, গত সোমবার রাত ৯টায় শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে ঢাকা থেকে সিলেট গামি একটি শ্যামলী পরিবহনের বাস প্রাণ কোম্পানী অলিপুর থেকে শ্রমিক নিয়ে ছেড়ে আসা একটি মাইক্রোবাসকে হালকা চাপ দেয়।

এ বিষয়টিকে কেন্দ্র করে শ্যামলী পরিবহনের বাসটি লস্করপুর রেল গেইট এলাকায় পৌছা মাত্র মাইক্রোবাসটি শ্যামলী বাসটিকে ব্যারিকেড দেয়। এসময় মাইক্রোবাসের শ্রমিকরা উত্তেজিত হয়ে গাড়ী ভাংচুর ও হাতা হাতির ঘটনা ঘটে। ওই সময় আফরুজ মিয়ার দোকানের সামনে হট্টোগোল সৃষ্টি হলে তাদের দোকানের মালামালের ক্ষয় ক্ষতি হবে এই ভেবে প্রতিবাদ করায় ওই মাইক্রোবাস শ্রমিকরা আফরুজ মিয়া ও গংদের সাথে কথা কাটাকাটির ঘটনা ঘটে। পরের দিন মঙ্গলবার দুপুরে এরই জের ধরে উভয় পক্ষের লোকদের মাঝে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!