শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ ও নবীগঞ্জে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের কার্যক্রম উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের জেলা সদর ও নবীগঞ্জ উপজেলায় কার্যক্রম শুরু করেছে দেশের পুরনো ও শীর্ষস্থানীয় এনজিও পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র। বুধবার বিকেলে পৃথক অনুষ্ঠানে ঋণদানের মাধ্যমে কার্যক্রম শুরু হয় এই এনজিওর।

হবিগঞ্জ শহরের টেককিল্যাল কলেজের পাশে রাজিয়া ভিলার ৩য় তলায় আনুষ্ঠানিকভাবে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে অফিসের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক ও জোনাল ম্যানেজার মোঃ মোর্শেদুজ্জামান, গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারমম্যান মোঃ আব্দুল মান্নান, হবিগঞ্জ পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলার আলাউদ্দিন কুদ্দুছ, ব্র্যাকের জেলা সমন্বয়কারী মোহাম্মদ আতাউর রহমান, পদক্ষেপের সিনিয়র ব্যবস্থাপক ও এরিয়া ম্যানেজার তাওহীদ সেরনিয়াবাদ,ব্র্যাঞ্চ ম্যানেজার মোঃ আব্দুর রহমান, রিক এবং এফ এইচ পি এর ব্র্যাঞ্চ ম্যানেজার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা বলেন পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র ১৯৮৬ সাল থেকে বরিশালের আগৈলঝরা থেকে প্রথম যাত্রা শুরু করে। বেসরকারি এই উন্নয়ন সংস্থাটির লক্ষ্য হচ্ছে গ্রামীণ ও শহরাঞ্চলের সুবিধা বঞ্চিত এবং সবচেঢে ঝুঁকিপূর্ণ মানুষের বিশেষ করে নারী ও শিশুদের অর্থ সামাজিক অবস্থার উন্নতি করা।

যাবতীয় বাধা-বিপত্তি অতিক্রম করে সারা দেশের সফলভাবে কাজ করার মধ্য দিয়ে ইতিমধ্যে এটি একটি জাতীয় এনজিও হিসেবে অবস্থান গড়তে স্বক্ষম হয়েছে। দীর্ঘ ৩৭ বছর যাবত এনজিওটি বাংলাদেশের বিভিন্ন এলাকায়সেবামূলক কার্যক্রম সম্প্রসারিত করেছে।

এদিকে নবীগঞ্জ উপজেলার শেরপুর রোডের রয়েল ভিলায় নবীগঞ্জ শাখার শুভ উদ্বোধন করা হয়। আনুষ্ঠানিকভাবে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে অফিসের উদ্বোধন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক ও জোনাল ম্যানেজার মোঃ মোর্শেদুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আল হাদী, নবীগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি জনাব জাহিদুল ইসলাম, টিএমএসএস এর এরিয়া ম্যানেজার জনাব আবুল হাশেম, পদক্ষেপের সিনিয়র ব্যবস্থাপক ও এরিয়া ম্যানেজার তাওহীদ সেরনিয়াবাদ ,নবীগঞ্জ ব্র্যাঞ্চের ম্যানেজার মোঃ মাহাবুবুল ইসলাম এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!