শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে চোরের উপদ্রব এক সপ্তাহে ৪ বাড়িতে চুরি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ জুন, ২০১৫
1431700756চুনারুঘাট প্রতিনিধি  : হবিগঞ্জের  চুনারুঘাট উপজেলার সদর ইউনিয়নের শাইলগাছ নুর মোহাম্মদপুর এলাকায় বেড়েই চলছে চোরের উপদ্রব।
গত এক সপ্তাহে ওই এলাকার ৪টি বাড়িতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরেরা মোটর সাইকেল ও নগদ টাকাসহ ২ লক্ষ ৭৭ হাজার টাকার মালামাল লুটে নিয়ে যায়। জানা যায়, গত শুক্রবার রাতে সদর ইউনিয়নের শাইলগাছ গ্রামে প্রবাসী শাহিন মিয়ার বাড়ির বসত ঘরের বারান্দার গ্রীল কেটে ১টি মোটর সাইকেল নিয়ে যায় চোরেরা। এ ব্যাপারে চুনারুঘাট থানায় জিডি করা হয়েছে।
এর পূর্বে গত বৃহস্পতিবার রাতে একই ইউনিয়নের নুরমোহাম্মদপুর গ্রামে আলহাজ্ব মাওলানা করম আলী আজাদীর  পরিবারের লোকজন তারাবির নামাজ পড়ার সুবাদে কৌশলে চোর ঘরে প্রবেশ করে লুকিয়ে থাকে। তারা ঘুমিয়ে পড়লে ৩টি মোবাইল, ১টি স্বর্নের আংটি ও নগদ সাড়ে ১৫ হাজার টাকাসহ ৩০ হাজার টাকার মালামাল লুট করে দরজা খুলে পালিয়ে যায়।
গত মঙ্গলবার রাতে একই এলাকার আবুল কালামের বসত ঘরের সীট কেটে ঢুকে জামা-কাপড়, মোবাইল সেট ও নগদ ১০ হাজার টাকাসহ ২২ হাজার টাকার মালামাল ও গত শনিবার রাতে একই এলাকার কাজল মিয়ার বাড়িতে বসত ঘরের দরজা ভেঙ্গে ঢুকে মোবাইল সেট ও অন্যান্য আসবাবপত্রসহ ২০ হাজার টাকার মালামাল চোরেরা লুটে নেয়। চুরির উপদ্রব বাড়ায় এলাকা বাসীর মাঝে আতংক ছড়িয়ে পড়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!