শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৩:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দেশের রাজনৈতিক দলসমূহের সংলাপ ও সমঝোতার আহবানে জেলা সুজনের মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৫ আগস্ট, ২০২৩

বাহার উদ্দিন :

বিরাজমান রাজনৈতিক সংকট নিরসনে,রাজনৈতিক দল সমূহের সংলাপ ও সমঝোতার আহ্বানে, হবিগঞ্জে সুজনের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সুজন-সুশাসনের জন্য নাগরিক এর কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে শনিবার (৫ আগষ্ট) সকাল ১১ টা সারাদেশের ন্যায় হবিগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সমানে সুশাসনের জন্য নাগরিক – সুজন হবিগঞ্জ জেলা কমিটির আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সুজন নেতৃবৃন্দ বলেন, আমরা চাই আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হোক অংশগ্রহণ মূলক ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ,কিন্তু বিরাজমান রাজনৈতিক বাস্তবতা অংশগ্রহণমূলক তথা প্রতিযোগিতা মূলক নির্বাচনের জন্য অনুকূল নয়।

কেননা বর্তমান সরকার ও তাদের জোটসঙ্গীরা চায় বর্তমান সংবিধান অনুযায়ী দলীয় সরকারের অধীনে নির্বাচন,অপরদিকে ক্ষমতা প্রত্যাশী বাংলাদেশ জাতীয়তাবাদী দল সহ আন্দোলনরত রাজনৈতিক দলগুলো চায় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন।ইতিমধ্যে এই রাজনৈতিক দল সমূহ সরকারের পদত্যাগ-এর একদফা দাবি নিয়ে আন্দোলন শুরু করেছে, নির্বাচন যত ঘনিয়ে আসছে রাজপথ ততই উত্তপ্ত হচ্ছে।

রাজনৈতিক দলগুলো পাল্টাপাল্টি কর্মসূচি জনদুর্ভোগ বাড়ছে। রাজপথে সংঘর্ষ ও প্রাণহানির ঘটনাও ঘটছে।

এমতাবস্থায় সুজন মনে করে যে, রাজনৈতিক দলসমূহ অবিলম্বে যদি তাদের অবস্থান পরিবর্তন না করে, বা তাদের মধ্যে যদি সমঝোতা না হয়, তবে সামনের দিনগুলোতে জাতিগতভাবে আমারা চরম সাংঘর্ষিক পরিস্থিতির দিকে ধাবিত হতে পারি,দেশ চলে যেতে পারে অনিশ্চিত ভবিষ্যতের দিকে যা কারোই কাম্য নয়। তাই রাজনৈতিক দল সমূহের মধ্যে সংলাপ ও সমঝোতার মাধ্যমে, একটি অংশগ্রহণমূলক, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ, শান্তি পূর্ণ তথা সুষ্ঠু ও গ্রহণ যোগ্য নির্বাচন হওয়া সম্ভব।
সুজন — সরকার ও ক্ষমতাসীন দলের প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছে, সংকট নিরসনে সংলাপের উদ্যোগ আপনারাই গ্রহণ করুন।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন সজন হবিগঞ্জ জেলা কমিটির আহবায়ক এডভোকেট এিলোক কান্তি চৌধুরী বিজন, যুগ্ম আহ্বায়ক এ এস এম মহসিন চৌধুরী,সদস্য সচিব চৌধুরী মিজবাহুল বারী লিটন, সদস্য আব্দুর রকিব, মীর গোলাম রাব্বানী, মোতালিব তালুকদার দুলাল, কামরুল হাসান, এম এ ওয়াহেদ,মুজিব চৌধুরী, আব্দুল কাদির কাজল,আজিজুল ইসলাম, মহসিন আহমেদ, নাসিমা আক্তার, খোকন মিয়া প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!