বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ভেজাল বিরোধী অভিযান ১৩টি দোকানে ৯০ হাজার টাকা জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ জুলাই, ২০১৫

৬৯৩৮মাধবপুর থেকে সংবাদদাতা : হবিগঞ্জের মাধবপুর উপজেলা সদরে ভেজাল বিরোধী অভিযান পরিচালিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ রাশেদুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পচা বাসি ও নিম্ন মানের খাবার এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে ১৩ টি দোকানে ৯০ হাজার টাকা জরিমানা করেন।

 

এর মধ্যে অভিজাত হোটের কুটুমবাড়িতে বাসি মাংশ ও ভেজাল তেল রাখায় ১০ হাজার, ক্যাফে কুস্তুরিতে রান্নার তেলে ডিমের খোসা তেলাপোকা সহ বিষাক্ত ময়লা থাকায় ২০ হাজার, গ্রাম বাংলাতে পচা ডাল ও নোংরা পরিবেশের জন্য ১৫ হাজার টাকা এবং একটি ফার্মেসীতে মেয়াদোর্ত্তীন ঔষধ বিক্রি করায় ৫শ টাকা সহ ১৩টি দোকানে ৯০ হাজার টাকা জরিমানা করেন।

 

ভ্রাম্যমান আদালতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আমিনুল ইসলাম, র‌্যাবের শ্রীমঙ্গল থার্ড ইন কমান্ড এএসপি আজিজুল ইসলাম ও থানার উপপরিদর্শক মাসুদুজ্জামান প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!