মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের উদ্যোগে বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৬ জুলাই, ২০১৫

IMG_20150706_194128 আজিজুল হক নাসির ঃ চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদের উদ্যোগে গর্ভবতী মাদের জন্য কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে ক্যালসিয়াম ও আয়রণ ক্যাপসুল বিতরণ এবং তিনটি প্রাথমিক বিদ্যালয় ও আমুরোড হাই স্কুল এন্ড কলেজে বৈদ্যুতিক পাখা বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০.০০ ঘটিকায় আহম্মদাবাদ ইউপি হল রুমে ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, চুনারুঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা মাশহুদুল কবির।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শিউলী চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসান মোহাম্মদ জুনাইদ, উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ দেবাশিষ দেব নাথ, ইউ/পি উপস্বাস্থ্য কেন্দ্রের দায়িত্বরত ডাঃ মিরা পাল, অধ্যক্ষ আলাউদ্দিন, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান আজাদ, চা শ্রমিক নেতা যুবরাজ ঝরা, সমাজ সেবক সালেহ উদ্দিন বাবরু, স্বাস্থ্য কর্মী তাজুল ইসলাম। উপস্থিত ছিলেন, চুনারুঘাট প্রাথমিক শিক্ষক সমিতির সেক্রেটারী মাস্টার জালাল উদ্দিন, মাস্টার আবুল কাশেম, আবুল কালাম সামসুদ্দিন, ওয়ার্ড মেম্বার আইয়ুব আলী, সোহেল কালাম আজাদ চৌধুরী, আয়েশা আক্তার, বতিতা কর্মকার, ইউপি আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মধ্যে, ইউনুছ মিয়া আকমাল, আলমগীর হোসেন, মাসুক মিয়া, নিতিশ দেব নাথ, আব্দুর রহিম, সহকারী শিক্ষকদের মধ্যে আব্দুল মালেক, ছালেহ আখন্জী, কামাল আহমেদ, আবু ছায়েদ মোমিন, বিথী চ্যাটার্জী, মুক্তি সিন্হা, রবীন্দ্র দেব নাথ, মামনি কর্মকর্তা আরশেদ আলী, ইউপি ছাত্র লীগের সেক্রেটারী ওয়াহিদুল ইসলাম, সাবেক সেক্রেটারী আশিকুর রহমান, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাজু প্রমূখ।

অনুষ্ঠানে সকল বক্তারা চেয়ারম্যান সন্জু চৌধুরীর এমন ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়ে তাঁর ব্যাপক প্রশংসা করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশহুদুল কবির বলেন প্রতিটি ইউনিয়নে এমন পদক্ষেপ গ্রহন করা উচিত। শিক্ষা কর্মকর্তা হাসান মোহাম্মদ জুনাইদ বলেন এমন পদক্ষেপে প্রশংসা না করলে মহৎরা ভাল দিকে অগ্রসর হতে কৃপনতা করবেন।

সমাজ সেবক সালেহ উদ্দিন বাবরু বলেন সন্জু চৌধুরী সুশিক্ষায় শিক্ষিত চেয়ারম্যান বলেই এমন পদক্ষেপ গ্রহন করেছেন। অনুষ্ঠান শেষে ইউপি চেয়ারম্যান সন্জু চৌধুরীর উদ্যোগে উপস্থিতিদের মধ্যে ইফতারী বিতরণ করা হয়।

উল্লেখ্য, প্রায় দুই লক্ষ টাকা ব্যায়ে ইউনিয়নের ৩৮৮ গর্ভবতীর জন্য পনের হাজার ক্যালসিয়াম ও পাঁচ হাজার আয়রণ ক্যাপসুল এবং তিনটি প্রাথমিক বিদ্যালয় ও আমুরোড হাই স্কুল এন্ড কলেজের জন্য ২৪টি বৈদ্যুতিক পাখা ক্রয় করে বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!