শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় পাল্টা-পাল্টি মামলা দায়ের

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ জুলাই, ২০১৫

images বিশ্বনাথ প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথের আমতৈল বাজারে পূর্ব বিরোধের জের ধরে গত বৃস্পতিবার দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় পাল্টা-পাল্টি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পরদিন ৩ জুলাই বশর মিয়া-এমদাদুল হক পক্ষের কামরুজ্জামান কালন বাদি হয়ে প্রতিপক্ষের সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুর রহমানকে প্রধান আসামী করে ৪০জনের নাম উল্লেখ ও আরো ২০-৩০জনকে অজ্ঞাতনামা আসামি করে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- ২।
অন্যদিকে, আজিজুর রহমান গংদের পক্ষে হুমায়ূন রশীদ বাদি হয়ে আবুল বশরকে প্রধান আসামী করে ৪১জনের নাম উল্লেখ করে আরো ১০-১২জনকে অজ্ঞাতনামা আসামি রেখে পাল্টা মামলা দায়ের করেন। যার নং-৩। মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন বিশ্বনাথ থানার ওসি রফিকুল হোসেন ।
এদিকে, ঘটনার দিন রাতেই থানা পুলিশ অভিযান চালিয়ে উভয় পক্ষের ৭জনকে আটক করে জেলহাজতে প্রেরণ করে। তবে পুলিশ এখনো কোন অস্ত্র উদ্ধার করতে পারেনি। কামরুজ্জামান কালন অভিযোগ করেছেন, তাদের অভিযুক্ত জিল্লুর রহমান ওরফে দারা কে ঘটনার দিন রাতে পুলিশ আটক করলেও গভীর রাতে তাকে (দারা) ছেড়ে দেওয়া হয়েছে।
প্রসঙ্গত : সিলেট নগরীর ছড়ারপার (মাছিমপুর) শুটকির আড়ৎ এ জায়গা দখল করাকে কেন্দ্র করে আমতৈল গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান এবং পঞ্চায়েত পক্ষ (বসর মিয়া ও এমদাদুল হক) গংদের মধ্যে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত বৃহস্পতিবার ইফতারের আগ মুহুর্তে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে পঞ্চায়েত পক্ষের ২০জন গুলিবিদ্ধসহ উভয় পক্ষে অন্তত অর্ধশতাধিক লোক আহত হন । খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সংঘর্ষের ঘটনায় পাল্টা-পাল্টি মামলা দায়েরের সত্যতা স্বীকার করেন থানার অফিসার ইনচার্জ রফিকুল হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!