শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ৪টি গরু ও পিকআপ ভ্যানসহ দুই গরু চোর আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০১৫
১৬৯৮৭নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে চারটি গরু ও একটি পিকআপ ভ্যানসহ দুই গরু চোরকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হল- উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের কাকুরা গ্রামের গেদা মিয়ার পুত্র সেফুল মিয়া (২৭) ও ঘোলডোবা ফতেহপুর গ্রামের আলফাজ মিয়ার পুত্র খাঁকন মিয়া (২৫)।
পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার গভীর রাতে ইনাতগঞ্জ ইউনিয়নের ঘোলডোবা গ্রামের আব্দুর রউফ মিয়ার গোয়ালঘর থেকে একটি ষাড় ও বানিউন গ্রামের রুহেল মিয়ার গোয়াল ঘর থেকে গাভীসহ তিনটি গরু চুরি করে একটি পিকআপ ভ্যানে করে নিয়ে যায়।
খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাঁিড়র ইনর্চায ধর্মজিত সিনহার নেতৃত্বে একদল পুলিশ তাদের পিছনে হানা দেয় এক পর্যায়ে রাত পায় ৩টার দিকে নবীগঞ্জ-কাজির বাজার সড়কের মাধবপুর নামক স্থান থেকে চারটি গরু এবং ঢাকা মেট্রো- ১৬-৪৩২২ নম্বরের পিকআপ ভ্যানসহ সেফুল মিয়া ও খাঁকন মিয়াকে আটক করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!