বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাওলানা আলাউদ্দিন আখঞ্জীর কুলখানি অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ আগস্ট, ২০১৬

236এম এস জিলানী আখঞ্জী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ সাবেক হবিগঞ্জ চৌধুরী বাজার কেন্দ্রীয় সুন্নি জামে মসজিদের ইমাম ও খতিব, বর্তমান আমেরিকার নিউইয়র্ক শহরের আল ফুরকান জামে মসজিদের ইমাম ও খতিব শহীদ আল্লামা শাহ আলাউদ্দিন আখঞ্জী (রহ:) কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৭ই আগষ্ট রোজ শনিবার দুপর ১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চুনারুঘাট আহম্মদাবাদ ইউনিয়নের গোছাপাড়া গ্রামে মরহুমের নিজ বাসভবনের সামনে শাহ শামছুদ্দিন আখঞ্জী (রহ:) ইসলামী একাডেমী মাঠ প্রাঙ্গনে কুলখানি উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে মোনাজাত করেন মরহুমের ছোট ভাই মাওলানা আলহাজ্ব শাহ জালাল আহমদ আখঞ্জী।

নিউইয়র্ক শহরের আল ফুরকান জামে মসজিদের সামনে গত ১৩ই আগষ্ট রোজ শনিবার ইউ.এস.এ সময় জুহরের নামাজের পর ১:৫০ মিনিটে বাসায় ফেরার পথে আততায়ীদের গুলিতে শহীদ হন আল্লামা শাহ আলাউদ্দিন আখঞ্জী (রহ:)।

শহীদ আলাউদ্দিন আখঞ্জী (রহ:) কুলখানিতে চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের, আল্লামা আব্দুল করিম সিরাজনগরী, রাজনীতিবিদ , সাংবাদিক, শিক্ষক,প্রশাসনিক কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ মরহুমের স্বজনরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!