মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে- শায়েস্তাগঞ্জে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১ মে, ২০২৪

স্টাফ রিপোর্টার॥

জনগণ যাতে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে, সেজন্য সরকার নির্বাচন কমিশনকে স্বাধীন করে দিয়েছে বলে জানিয়েছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি মঙ্গলবার দুপুরে শায়েস্তাগঞ্জ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় মুখ্য উপদেষ্টার বক্তব্যে একথা বলেন। এ সময় উপজেলা পরিষদ নির্বাচনে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট গ্রহণে সরকারি কর্মকর্তাদের সঠিকভাবে দায়িত্ব পালনের নির্দেশনা দেন তিনি।

সংসদ সদস্য বলেন, আমরা শায়েস্তাগঞ্জ উপজেলাবাসীকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই। কোন প্রার্থী অথবা সমর্থকের দ্বারা যেন সুষ্ঠু নির্বাচন বাঁধাগ্রস্ত না হয় সেজন্য সকলকে সচেষ্ট থাকতে হবে।

এ সময় তিনি শায়েস্তাগঞ্জ উপজেলায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আন্তরিকভাবে কাজ করতে সকলকে নির্দেশনা দেন। সভায় আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফরজানা আক্তার মিতার সভাপতিত্বে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র ফরিদ আহমদ অলি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাহিদ ভূঞা থানার পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার দাশ, নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, নুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক আলী সেবন, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুর রকিব, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি কামরুজ্জামান আল রিয়াদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!