বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ট্রেন থামানোর দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৬

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : ঢাকা সিলেট রেল সেকশনের হবিগঞ্জের মাধবপুর উপজেলার হরষপুর রেল স্টেশনে আন্তনগর পারাবত ট্রেন থামানোর দাবিতে এলাকাবাসী মানববন্ধন ও রেল পথ অবরোধ করে।

শনিবার সকাল ৯ টায় মাধবপুর ও পাশ্ববর্তী বিজয়নগর উপজেলার ৬ টি ইউনিয়নের কয়েক হাজার লোকজন মানববন্ধনে অংশ গ্রহন করেন।

এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী আন্তঃনগর পারাবত এক্সপ্রেস হরষপুর রেল স্টেশনে পৌঁছুলে জনতার অবরোধের মুখে পড়ে প্রায় ৩০ মিনিট আটকা ছিল।

মানববন্ধনে শেষে পথসভায় দাবি বাস্তবায়ন কমিটির সমন্বয়কারী আওয়ামীলীগ নেতা শিক্ষক আব্দুল হাই মাষ্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল, আওয়ামীলীগ নেতা ফারুক আহাম্মেদ পারুল, ইউপি সদস্য আব্দুল আউয়াল, বিজয়নগর উপজেলার সাবেক ইউপি চেয়ারম্যান শাহজাহান ভুইয়া, যুব নেতা হাজী তাহের, এডভোকেট শাহেদুল ইসলাম, শিক্ষক ফজলুর রহমান, কাউছার আহাম্মেদ, ছাত্রদনেতা সোহেল মিয়া, মাওলানা মিজানুর রহমান, আব্দুস সাত্তার, মিনার মিয়া প্রমুখ।

হরষপুর রেল স্টেশন মাষ্টার পরশ আলী শিকদার জানান, মানববন্ধন ও অবরোধের কারনে পারাবত ট্রেনটি ৩০ মিনিটি আটকা ছিল।

আব্দুল হাই জানান, মাধবপুর ও বিজয়নগর উপজেলার ৬ টি ইউনিয়নের লক্ষাধিক মানুষের রাজধানী ও সিলেটের সঙ্গে সুবিধা জনক যোগাযোগের একমাত্র মাধ্যম এই রেলপথ। পারাবত ট্রেন থামানোর জন্য ২০১৩ সাল থেকে এই পযন্ত মানববন্ধন , বিভিন্ন সমাবেশেরে মাধ্যমে জোর দাবি জানিয়ে আসছি। দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!