রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলায় আগামীকাল বুধবার ভোট গ্রহন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৭ মে, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামীকাল বুধবার ৮ মে।

এবার ভোটের আগের দিন (৭ মে) অন্যান্য মালামালের সঙ্গে উপজেলা পরিষদের বিভিন্ন কেন্দ্রে ব্যালট পেপার পৌঁছানোর অনুমতি দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

গতকাল সোমবার (৬ মে) নির্বাচন কমিশন সচিবালয় থেকে প্রকাশিত নির্বাচন পরিচালনা-২ (অধিশাখা) এর উপ-সচিব আতিয়ার রহমানের সই করা ওই চিঠিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

চিঠিতে বলা হয়েছে, আগামী ৮ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে। সেজন্য বানিয়াচং, আজমিরীগঞ্জসহ ২৪ উপজেলা পরিষদের ভোটকেন্দ্রে ভোট গ্রহণের আগের দিন নির্বাচনী মালামালের সঙ্গে ব্যালট পেপার প্রেরণের জন্য নির্বাচন কমিশন অনুমতি দিয়েছেন।

ওই চিঠিতে সিদ্ধান্ত অনুসারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জেলা নির্বাচন কর্মকর্তা, রিটার্নিং অফিসারসহ সংশ্লিষ্টদের নির্দেশক্রমে অনুরোধ জানানো হয়েছে।

প্রসঙ্গত, ইসির ঘোষিত তফসিল অনুযায়ী প্রথম ধাপে ১৫০ উপজেলায় ভোট হবে আগামী ৮ মে। এরপর দ্বিতীয় ধাপে ১৬০ উপজেলায় ভোট ২১ মে, তৃতীয় ধাপে ১১২ উপজেলায় ভোট ২৯ মে এবং চতুর্থ ধাপে ৫৫ উপজেলায় ভোট ৬ জুন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!