রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে নাতিনের নাম রাখার দাওয়াতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নানার মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৬ মে, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জের বাহুবলে প্রাইভেটকার সিএনজি অটোরিক্সা সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৮ জন। আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ও সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তারা সবাই একই পরিবারের সদস্য।

সোমবার সকাল ৯টার দিকে উপজেলার ঢাকা সিলেট পুরাতন মহাড়কের নতুন বাজার নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহত ব্যক্তি হলেন হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যার বাজার এলাকার সুঘর গ্রামের আব্দুস ছোবহান (৭০)।

স্থানীয়রা জানায়, হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যার বাজার এলাকার সুঘর থেকে নিহত আব্দুস ছোবহান পরিবারের সকল সদস্যদের নিয়ে একটি সিএনজি নিয়ে ছেলের শ্বশুরবাড়ী সাতগাঁও গ্রামে নাতিনের নাম রাখার দাওয়াতে যাওয়ার পথে নতুন বাজার নামক স্থানে পৌঁছলে একটি প্রাইভেটকারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৮ জন আহত হয়।

আহতরা হলেন একলাছ (২১),পিংকি (১৮), তাওহীদ (২মাস), ফুলমতি (৭০), ফুল মিয়া (৩৫),কেয়া (৩) তাদেরকে মৌলভীবাজার ও সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় সিএনজির গ্যাস সিলিন্ডার ভেঙ্গে সিএনজিতে আগুন ধরে গিয়ে সিএনজিটি পুড়ে যায়।ভাদেশ্বর ইউনিয়নের মেম্বার কাজল মিয়া দুর্ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!