বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে গাজীপুর ইউনিয়ন পরিষদে উন্মুক্ত বাজেট ঘোষণা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ মে, ২০১৭

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট প্রতিনিধি ॥ রোববার দুপুর ১২.০০ঘটিকার সময় চুনারুঘাটের ১নং গাজীপুর ইউনিয়ন কমপ্লেক্স মিলনায়তনে ২০১৭-২০১৮ সালের ১কোটি ৩২লাখ ৭৩হাজার ৩শত ৪৩ টাকা বাজেট ঘোষণা করা হয়েছে।

অনাড়ম্বর অনুষ্ঠানের মাঝে বাজেট ঘোষণা করেন ১নং গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ হুমায়ুন কবির খান। বাজেট সভা পরিচালনা করেন ইউ,পি সচিব মো: মিজানুর রহমান।

বাজেটে শিক্ষা ও তথ্য প্রযুক্তি, বয়স্ক-বিধবা-প্রতিবন্ধী-অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান, যোগাযোগ, অবকাঠামো উন্নয়ন, স্বাস্থ্য ও স্যানেটেশন খাত কে অগ্রাধিকার দেওয়া হয়েছে।

উক্ত বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষি উপ-সহকারী কর্মকর্তা আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা সুরুজ আলী, এনজিও কর্মী শামিমা আক্তার, ইউ,পি সদস্য/সদস্যাবৃন্দ ছালেক মিয়া, আ: শহীদ মুন্সি, নির্মল চন্দ্র দেব, শারফিন আক্তার, আজাদ মিয়া, দেওয়ান হিরা মিয়া, আবুল হাসিম মুন্সি, মিনারা খাতুন. মো: কাজল মিয়া, আ: মালেক চৌধুরী, মোহাম্মদ কাজল মিয়া, পেয়ারা আক্তার, আব্দাল আহমেদ খাঁন, নাহিদ তালুকদার, ফারুক আল মুসা সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সেচ্ছাসেবী সংগঠন, এন,জিও কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী এম এস জিলানী আখনজী । বাজেট ঘোষণার পর উপস্থিত জনগণের বিভিন্ন প্রশ্নের জবাব দেন চেয়ারম্যান হুমায়ুন কবির খান।

এ সময় আলোচকরা এলাকার বিভিন্ন সমস্যা তুলে ধরেন । পর্যায়ক্রমে ইউনিয়নের সমস্যা সমাধান করে গাজীপুর ইউনিয়ন কে একটি সমৃদ্ধশালী ইউনিয়ন করার ঘোষণা করেন চেয়ারম্যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!