বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর ও ব্রাম্মনডুরা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

নিজস্ব প্রতিবেদক,অলিপুর থেকে : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে হবিগঞ্জ সদর উপজেলার অলিপুরে নূরপুর ও ব্রাম্মনডুরা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকাল ৫টায় অলিপুর সিটিপার্কের চাইনিজ রেস্টুরেন্টে শোক সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দীন তালুকদারের সভাপতিত্বে ও জাকির হোসেন এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য ও জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী সিরাজুল ইসলাম,আদিল হোসেন জজ,নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহব্বায়ক জলফু মিয়া,সদস্য সচিব ইসহাক আলী সেবন,আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ মুখলিছ মিয়াসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!