বুধবার, ০৮ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাই ও পূজামন্ডপ ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে অনুদান প্রদানকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ সরকারের প্রতিটি উদ্যোগই মানবকল্যাণের উদ্দেশ্যে। আর এ কারণেই বাংলাদেশ আজ নিম্ন মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে।

শুক্রবার সকালে লাখাই উপজেলা পরিষদ হলরুমে বিশেষ আইন-শৃঙ্খলা কমিটির সভায় তিনি এসব কথা বলেন। পরে ৬৯টি পূজা মন্ডপে ৫০০ কেজি হারে সরকারি চাল এবং ব্যক্তিগত তহবিল থেকে ৫ হাজার করে টাকা অনুদান বিতরণ করেন সংসদ সদস্য। এছাড়াও ৬১ জন ক্ষুদ্র নৃগোষ্ঠীর মাঝে ২ লাখ টাকা বিতরণ করেন তিনি।

এমপি আবু জাহির আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ণ প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়ক কর্মসূচি, নারীর ক্ষমতায়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিনিয়োগ বিকাশ এবং পরিবেশ সুরক্ষার উদ্যোগের কারণে দেশ আজ বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে।

তিনি আরো বলেন, হবিগঞ্জ সদর-লাখাই থেকে আপনারা বারবার জননেত্রী শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়েছেন। বিনিময়ে পেয়েছেন সকল ক্ষেত্রে উন্নয়ন। এখন ধনী-দরিদ্র, সকলের সন্তান সু-শিক্ষা অর্জনের সুবিধা পেয়েছে। জননেত্রী শেখ হাসিনা শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করার কারণে স্কুল-কলেজে লেখাপড়া করতে আর টাকা খরচ হয় না। তাই এখন গ্রামাঞ্চলের পিছিয়ে পড়া লোকজনও শিক্ষামুখী হচ্ছেন।

এমপি আবু জাহির বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর হবিগঞ্জ-লাখাইয়ের প্রতিটি গ্রামের স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা এবং মন্দিরে অনুদান প্রদানসহ অসংখ্য স্কুল-কলেজ প্রতিষ্ঠা করে দিয়েছি। তাই এগিয়ে যাচ্ছে হবিগঞ্জ লাখাইবাসী। এ সময় তিনি হবিগঞ্জে মেডিকেল কলেজ স্থাপন, ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালসহ নানা উন্নয়নের কথা তুলে ধরলে উপস্থিত সকলেই আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মুশফিউল আলম আজাদ, জেলা হিন্দু-বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি এডভোকেট অহিন্দ দত্ত চৌধুরী, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট পূন্যব্রত চৌধুরী বিভু, জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি ডাঃ অসিত রঞ্জন দাশ, সাধারণ সম্পাদক অনুপ কুমার দেব মনা, লাখাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুর্শেদ কামাল চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ফয়জুন্নেছা, ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আব্দুল হাই কামাল, এনামুল হক মামুন, শেখ মুক্তার হোসেন বেনু, রফিকুল ইসলাম মলাই, ফয়সল আহমেদ, সাংবাদিক আলী নেওয়াজ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিত ভট্টাচার্য্য প্রমুখ।

আইন-শৃঙ্খলা কমিটির সভার শরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ সফিকুল ইসলাম ও গীতা পাঠ করে সাংবাদিক দেবাশীষ আচার্য্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!